গোপালগঞ্জে আর্ন্তজাতিক নারী দিবস পালিত

আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষ্যে এক বর্নাঢ্য র‌্যালী বের হয়

“ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন” এই প্রতিপাদ্য ধারণ করে গোপালগঞ্জ জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক আয়োজিত আর্ন্তজাতিক নারী দিবস-২০২৩ নানা কর্মসূচীর মধ্য দিয়ে আর্ন্তজাতিক নারী দিবস-২০২৩ গোপালগঞ্জে পালিত হয়েছে।

দিবসের শুরুতে সকাল ১০.০০ টায় জেলা প্রশাসক কার্যালয় চত্ত¡র থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ জোবায়ের আহমেদ এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোহাইমিনুল ইসলামের নেতৃত্বে আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষ্যে এক বর্নাঢ্য র‌্যালী বের হয়। জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর ও বিভিন্ন এনজিও এর কর্মকর্তা এবং সদস্যদের অংশগ্রহণে র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমি চত্তরে গিয়ে শেষ হয়।

আরো পড়ুন :
>মহেশপুরে ৮০ ভরি সোনার বারসহ পাচারকারী আটক
>অভয়নগরে ব্র্যাকের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

পরে আর্ন্তজাতিক নারী দিবসের তাৎপর্য ও স্বরুপ নিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ জোবায়ের আহমেদ এর সভাপতিত্বে অুনষ্ঠিত উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে জেলা মহিলা বিষয় অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ সাইফুল ইসলাম, শেখ হাসিনা হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহনাজ রেজা এ্যানী, টুঙ্গিপাড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শ্রীময়ী বাকচী এবং বাংলাদেশ ইউথ ফাস্ট কন্সার্ন (বিওয়াইএফসি) এর প্রোগ্রাম ম্যানেজার মিন্টু হালদার প্রমূখ উপস্থিত ছিলেন।

মার্চ ০৮, ২০২৩ at ২১:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দুবি/শাস