বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে রাণীশংকৈলে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রশাসনের আয়োজনে ঐতাহাসিক ৭ই মার্চ ২০২৩ খ্রিঃ বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে উদযাপন করা হয়। দিনটি উপলক্ষে সকালে পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন স্কুল কলেজ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
পরে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে পরিষদ হলরুমে আলোচনাসভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়৷সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন সাবেক এমপি অধ্যাপক ইয়াসিন আলী, ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, আ.লীগ যুগ্ন সম্পাদক আহাম্মদ হোসেন বিপ্লব।
আরোও বক্তব্য দেন কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান,পল্লিবিদ্যুৎ সমিতির ডিজিএম নেজামুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার রাহিম উদ্দিন, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীরআলম,প্রেসক্লাব (পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাংবাদিক কুশমত আলী প্রমুখ। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তা ও সাংবাদিকরা  উপস্থিত ছিলেন। শেষে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার দেয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন এসিল্যান্ড ইন্দ্রজিত সাহা।।

মার্চ ০৭, ২০২৩ at ১৪:০৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুকরা/সুরা