বীরগঞ্জে নিখোঁজের ৪ দিন পর শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

রোববার (২৬ মার্চ-২০২৩) ভোর ৫টায় শিবরামপুর ইউনিয়নের ভুষিবন্দর গ্রামের গর্ত থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া শিশু ঈশান (২) দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ১নং শিবরামপুর ইউনিয়নের ভুষিবন্দর গ্রামের গপেন চন্দ্র রায়ের ছেলে।

শিবরামপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য যাদব অধিকারী ও নিহতের স্বজনরা জানায়, গত ১ মার্চ শিশু ঈশান নিখোঁজ হয়। তারপর একাধিক জায়গায় খোঁজাখুঁজি কররেও কোথাও তাকে পাওয়া যায়নি। একপর্যায়ে শিশুটির পিতা গপেন চন্দ্র রায় বীরগঞ্জ থানা একটি সাধারণ ডাইরি করে এবং মাইকিং এর মাধ্যমে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে ব্যর্থ হন। রোববার ভোর ৫টার দিকে বাড়ির পাশে একটি গর্তে অর্ধগলিত অবস্থায় শিশুটির লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

সংবাদ পেয়ে বীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত (ওসি) মঈনুল ইসলাম এর নেতৃত্বে এসআই দিলীপ কুমার রায়, এসআই শাজাহান সিরাজ সহ সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে এসে নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

আরো পড়ুন:
> যশোরে ম্যানসেলসহ চার জনযুবলীগ নেতা আটক
> রাবি ছাত্রীকে নির্যাতন ও গণধর্ষণ হুমকির ঘটনায় সুষ্ঠু তদন্তের দাবি

শিবরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সত্যজিৎ রায় কার্তিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,শিশু ঈশানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। আসলে হৃদয়বিদারক ঘটনা ঘটেছে। বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্ত রিপোর্ট শেষে মৃত্যু কারণ জানা যাবে।

মার্চ ০৫, ২০২৩ at ১৭:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/প্ররা/সুরা