নোরা ফতেহির অভিনেতার সঙ্গে চুলোচুলি, হাতাহাতি

ছবি- সংগৃহীত।

বিদেশ থেকে এসে যে সব অভিনেত্রী বলিউডে দাপিয়ে কাজ করছেন, তাঁদের মধ্যে নোরা ফতেহি অন্যতম।একের পর এক হিট নম্বরের মুখ নোরা। বহু বছর ধরেই বলিউডে পায়ের নীচের মাটি শক্ত করার চেষ্টা চালাচ্ছিলেন তিনি। ‘দিলবর দিলবর’ গানের সাফল্যে বদলে যায় নোরার জীবন।

তবে নোরার শুরুটা হয়েছিল ‘রোর: দ্য টাইগ্রেস অফ সুন্দরবন’ ছবির মাধ্যমে। প্রথম ছবির সেটেই সহ- অভিনেতার সঙ্গে রীতিমতো হাতাহাতি চুলোচুলিতে জড়ান নোরা। কী কারণে এমন অবস্থা হল যে, এই পর্যায়ে গেল পরিস্থিতি? নোরা অভিনীত ‘অ্যান অ্যাকশন হিরো’ সিনেমা মুক্তি পায় গত বছরের ২ ডিসেম্বর।

সে ছবিতে স্বল্পসময়ের একটি চরিত্রে অভিনয় করেন নোরা। এ সিনেমা মুক্তির ৩ মাস পূর্ণ হওয়ায় এক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন নোরা। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের বরাতে জানা যায়, ওই অনুষ্ঠানে কথা বলার এক পর্যায় পুরনো স্মৃতিতে ফিরে যান তিনি। জানান, জীবনে সফল অভিনেত্রী হয়ে ওঠার জার্নি মোটেও সহজ ছিল না তার।

আরো পড়ুন:
> এক দশকের দেনদরবার শেষে সমুদ্র চুক্তি স্বাক্ষর
> সিলেট বেতার কেন্দ্রে এডির কক্ষে মুক্তিযোদ্ধার সন্তান, সাংবাদিক অপমানের শিকার

এ সময় নোরা ‘রোর: দ্য টাইগ্রেস অফ সুন্দরবন’ তার প্রথম সিনেমার কথা মনে করেন। প্রথম সে ছবিতেই সহকর্মীর সঙ্গে হাতাহাতি এমনকি শেষ পর্যন্ত চুলাচুলির মতো বিব্রত পরিস্থিতিরি সম্মুখীন হন তিনি। তবে সে ঘটনা এখন অতীত ভুলে এখন অনেকটা সামনে এগিয়ে গেছেন বলি নায়িকা নোরা। বর্তমানে ইন্ডাস্ট্রিতে এখন বেশ শক্ত অবস্থানে আছেন এ অভিনেত্রী।

মার্চ ০৫, ২০২৩ at ১০:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আবা/সুরা