চৌগাছায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, নিহত ২

দুর্ঘটনায় নিহত দুই বন্ধু ইব্রাহিম হোসেন ও জাহাঙ্গীর হোসেন। ছবি : সংগৃহীত

যশোরের চৌগাছায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের রেন্টি কড়ই গাছে সজোরে ধাক্কা মেরে দুই যুবক নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নিহত দুইজন চৌগাছা থেকে গ্লামার ১২৫সিসি মোটরসাইকেলযোগে মহেশপুরের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে চৌগাছা থানাধীন ১০নং নারায়নপুর ইউনিয়নের বাটিকামারী গ্রামের কাজী ফার্ম এলাকায় পৌছালে এ দূর্ঘটনা ঘটে।

ইব্রাহিম হোসেন (৩২) ঘটনাস্থলেই মারা যান। সাথে থাকা জাহাঙ্গীর হোসেন (২৭) মারাত্মক আহত হয়। স্থানীয় লোকজন তাদরকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। জাহাঙ্গীরের অবস্থা আরো খারাপ হলে। কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। যশোর নেয়ার পথে সেও মারা যায়।

ইব্রাহিম চৌগাছা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কুঠিপাড়া গ্রামের ইউসূফ আলীর ছেলে। জাহাঙ্গীর একই গ্রামের বাকি বিল্লাহ বাক্কির ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৮টার দিকে তারা দুইজন চৌগাছা থেকে গ্লামার ১২৫সিসি মোটরসাইকেলযোগে মহেশপুরের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে চৌগাছা থানাধীন ১০নং নারায়নপুর ইউনিয়নের বাটিকামারী গ্রামের কাজী ফার্ম থেকে ২০০ গজ দূরে চৌগাছা-মহেশপুর সড়কে হঠাৎ চালক মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি রেন্টি কড়ই গাছে মেরে দেয়।

এতে মোটরসাইকেল চালক ইব্রাহিম ও তার সঙ্গে থাকা জাহাঙ্গীর গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদরকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক শিক্ষা পরীক্ষা-নিরীক্ষা শেষে মোটরসাইকেল চালক ইব্রাহিমকে মৃত ঘোষণা করেন এবং জাহাঙ্গীরের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

যশোর নেয়ার পথে জাহাঙ্গীরও মারা যায়।এক সাথে দুইজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।