শাহরুখকে দেখতে এসে আটক হলেন ২ ভক্ত!

ছবি- সংগৃহীত।

পছন্দের তারকার জন্য ভক্তের পাগলামি নতুন কোনো ঘটনা নয়। এবারও ঘটল তেমনই একটি ঘটনা। বলিউড বাদশা শাহরুখ খানের সাক্ষাৎ পেতে তার দুই ভক্ত সবার চোখকে ফাঁকি দিয়ে একেবারে মান্নাতের ভেতরে গিয়ে হাজির হলেন। খবর হিন্দুস্তান টাইমসের।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়, বাইরের দেওয়াল টপকে এই দুই ব্যক্তি মান্নাতের মধ্যে ঢুকে পড়েন। তখনই সিকিউরিটি গার্ডের চোখে পড়ে যান তারা। জিজ্ঞাসাবাদের সময় এই দুই ব্যক্তি জানান, তারা সুদূর গুজরাট থেকে এসেছেন স্রেফ একটি বার ‘পাঠান’ খ্যাত অভিনেতা শাহরুখকে দেখার জন্য। আটককৃত এই দুই ব্যক্তির বয়স নাকি ২০ থেকে ২২ বছর।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়, বাইরের দেওয়াল টপকে এই দুই ব্যক্তি মান্নাতের মধ্যে ঢুকে পড়েন। তখনই সিকিউরিটি গার্ডের চোখে পড়ে যান তারা।

আরো পড়ুন:
> ঝিনাইদহে বিষাক্ত অ্যালকোহল পানে ৩ জনের মৃত্যু
> বাংলাদেশকে বড় লক্ষ্য দিলো ইংল্যান্ড

জিজ্ঞাসাবাদের সময় এই দুই ব্যক্তি জানান, তারা সুদূর গুজরাট থেকে এসেছেন স্রেফ একটি বার ‘পাঠান’ খ্যাত অভিনেতা শাহরুখকে দেখার জন্য। আটককৃত এই দুই ব্যক্তির বয়স নাকি ২০ থেকে ২২ বছর।

ইতিমধ্যে এই দুই যুবকের বিরুদ্ধে ইন্ডিয়ান পেনাল কোড অনুযায়ী ট্রেসপাসিং (অবৈধ অনুপ্রবেশ) কেস ফাইল করা হয়েছে। এখনও তদন্ত চলছে বলেই জানা গেছে পুলিশের পক্ষ থেকে।

মার্চ ০৩, ২০২৩ at ১৭:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ঢাপো/সুরা