তাড়াইলে জাতীয় বীমা দিবস পালিত

আমার জীবন আমার সম্পদ, বীমা করলে থাকবে নিরাপদ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ বুধবার (১ মার্চ) সারাদেশে ন্যায় তাড়াইল উপজেলা ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কো. লি. তাড়াইল উপজেলা সাংগঠনিক অফিসের আয়োজনে জাতীয় বীমা দিবস পালিত হয়েছে।

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান অন্যতম প্রতিষ্টান ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।তাড়াইল সাংগঠনিক অফিস থেকে একটি বর্ণাঢ্যর‌্যালী খান ব্রাদার্স ব্রাদার্স কমপ্লেস থেকে বের হয়ে উপজেলা চত্ত্বর প্রদক্ষিণ করে সাংগঠনিক কার্যালয়ে ঐক্যবদ্ধ হন।

আরো পড়ুন:
> ফুলবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।
> বঙ্গবন্ধু দিয়েছে বাংলাদেশ আর শেখ হাসিনা দিয়েছে উন্নয়ন সাবেক এমপি অ্যাড. মনির

সুলতান মোহাম্মদ নাসির উদ্দিন এজিএম, ও ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড তাড়াইল ইউনিটের ম্যানেজার ,জহিরুল ইসলাম ,রফিকুল ইসলাম,কৃষ্ণ দাস রায় রায়হান,সহ ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কো. লি. তাড়াইল উপজেলা কর্মকর্তাও ও সদস্যগন আরো উপস্থিত ছিলেন গণমাধ্যম কর্মীরা ও বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ ।

গতকাল সোমবার জাতীয় বীমা দিবস, ২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে সভাপতিত্ব করবেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের সভাপতি শেখ কবির হোসেন।

মার্চ ০২, ২০২৩ at ২১:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শই/সুরা