বঙ্গবন্ধু দিয়েছে বাংলাদেশ আর শেখ হাসিনা দিয়েছে উন্নয়ন সাবেক এমপি অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক এ্যাড..মনিরুল ইসলাম মনির বলেছেন, দেশের উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। আমাদের একজন শেখ হাসিনা আছে বলেই আমরা উন্নত রাষ্ট্রের স্বপ্ন দেখি। বঙ্গবন্ধু দিয়েছে বাংলাদেশ আর শেখ হাসিনা দিয়েছে উন্নয়ন।

বৃহষ্পতিবার বিকালে যশোরের চৌগাছার ৪নং ধুলিয়ানি ইউনিয়নের কাবিলপুর বাজারে উন্নয়নমাতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে এক হাট সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন :
>ঠাকুরগাঁওয়ে যুবকের নিজ কক্ষ থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার
>বাংলাদেশ জালানী তেল পরিবেশক সমিতি যশোর জেলা সমিতির পুণর্মিলনী অনুষ্ঠান

এসময় তিনি আরো বলেন, উন্নয়নবান্ধব মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি সংসদ সদস্য থাকা অবস্থায় চৌগাছায় রাস্তা-ঘাট, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের ভবন, ব্রীজ, কালভার্টে সহ অসংখ্য উন্নয়ন কাজ সম্পাদন করেছি এবং যে কাজ বিভিন্ন মন্ত্রণালয়ে দিয়েছিলাম তার ধারাবাহিকতা এখনও চলমান আছে।

তিনি আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকা মার্কার পক্ষে থাকার জন্য এবং জননেত্রী শেখ হাসিনা কে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি আহবান জানান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ধুলিয়ানি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মাষ্টার ফারুক হোসেন সহ চৌগাছা উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মার্চ ০২, ২০২৩ at ২০:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআ/সুরা