ঠাকুরগাঁও দিনমজুরে গলাটিপে হত্যা থানায় মামলা

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায় জয়নউদ্দীন (৪০) নামে এক দিনমজুরকে গলা টিপে শ্বাসরোধ করে মেরে ফেলার অভিযোগ উঠেছে ফরহাদের বিরুদ্ধে। বুধবার (২ মার্চ) রাত ৮ টায় উপজেলার বিদ্ধিগাঁও বাজারে এ ঘটনাটি ঘটে।

জয়নদ্দীন উপজেলার বৃদ্ধিগাঁও গ্রামের মৃত আবু সাঈদের ছেলে। তিনি দিনমজুরের কাজ করেন। অন্যদিকে অভিযুক্ত ব্যক্তির নাম ফরহাদ হোসেন ওরফে হরিপদ। তিনি ওই গ্রামের কালু মোহাম্মদের ছেলে।
এ ব্যাপারে জাবরহাট ইউনিয়ন চেয়ারম্যান জিয়াউল ইসলাম ও পুলিশ জানান, বিদ্ধিগাঁও গ্রামের দিনমজুর জয়নউদ্দীন কয়েক দিন আগে একই এলাকার ফরহাদ হোসেন ওরফে হরিপদের সরিষাক্ষেতে দিনমজুরের কাজ করে। কয়েকদিন কাজ করার পর মালিক ফরহাদের কাছে মজুরির ১ হাজার ২০০ টাকা বকেয়া পান।

ঘটনার দিন রাতে বিদ্ধিগাঁও বাজারে ফরহাদের কাছে মজুরির পাওনা টাকা চান জয়নউদ্দীন। দুইশত টাকা কম দেয়া নিয়ে উভয়ের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে ফরহাদ উত্তেজিত হয়ে জয়নউদ্দীনের গলা টিপে ধরে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ব্যাপারে ওই রাতেই জয়নউদ্দীনের ছেলে মাজেদুর রহমান বাদী হয়ে তিন জনকে আসামী করে থানায় মামলা করেন।এবং পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নেয়।

আরো পড়ুন:
> সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন বলেন রমজানে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে
> তিন দিনপর নদী থেকে মরদেহ উদ্ধার

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম বলেন, ‘এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার ২ মার্চ ঠাকুরগাঁও সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’ওসি আরও জানান, এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তদন্ত চলছে, দ্রুত আসামীদের গ্রেফতার করা হবে।

মার্চ ০২, ২০২৩ at ১৯:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুক/সুরা