নওগাঁর ধামইরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

নওগাঁর ধামইরহাট উপজেলার ঘাটনগর ইউনিয়নের বেড়িতলা একাডেমিক মাধ্যমিক বিদ্যালয়ের পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রতিবাদে বিদ্যালয়ের মাঠে শিক্ষার্থীদের অভিভাবক সদস্যরা বিদ্যালয়ের নির্বাচিত সদস্যদের পূর্ণাঙ্গ কমিটি গঠন চেয়ে মানববন্ধন করেছেন।

বুধবার (১ মার্চ)সকাল ১০ টার সময় বেড়িতলা বিদ্যালয়ের মাঠে প্রায় পাঁচশত শিক্ষার্থীদের অভিভাবক সদস্যদের নিয়ে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।শিক্ষার্থীদের অভিভাবক সদস্য হানিফ মাহামুদ জুয়েলের সভাপতিত্বে এই মানব বন্ধনে বক্তব্য রাখেন, জয়নাল আবেদীন, আকবর আলী, বারী, রাজু আহম্মেদ ও মিজানুর রহমান প্রমুখ।

মানব বন্ধনে বক্তরা বক্তব্যে বলেন সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে অভিভাবক সদস্যরা নিবাচিত হওয়া সত্বেও পূর্ণাঙ্গ কমিটি গঠন করছেন না প্রধান শিক্ষক জান্নাতুল আরা ডলি। প্রধান শিক্ষক গড়িমসি করে দিনের পর দিন অতিবাহিত করছেন। তাই বক্তরা পূর্ণাঙ্গ কমিটি সহ প্রধান শিক্ষকের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি জানান।

আরো পড়ুন:
> তালার শালিখা খাল খননে ভেঙে পড়েছে পাকা রাস্তা, জনদুর্ভোগ চরমে
> রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা

এ ব্যাপারে বেড়িতলা একাডেমিক বিদ্যালয়ের প্রাধান শিক্ষক জিন্নাতুন আরা ডলির সাথে কথা হলে তিনি জানান, এই সময় আমার বলার মতো কোন কথা নেয়, এই বলে এড়িয়ে যান। এই বিষয়ে ধামইরহাট উপজেলা একাডেমি সুপারভাইজার কাজল কুমার সরকার জানান প্রধান শিক্ষককে বারবার চিঠি দেওয়া হলেও তিনি পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন না। এর কারণ কি বুঝে উঠতে পারি না।

মার্চ ০১, ২০২৩ at ১৮:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/মমেহা