রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বুধবার (১মার্চ) জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। “আমার জীবন আমার সম্পদ, বীমা করলে থাকবে নিরাপদ” এ প্রতিপাদ্যে নিয়ে এদিন সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালি শেষে উপজেলা পরিষদ হলরুমে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেফালি বেগম।আরো বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান,সোনালী লাইফ ইন্সুরেন্সের এ ডি এম আব্দুল মান্নান, প্রগ্রেসিভ লাইফ ইন্সুইরেন্সের ইনচার্জ শামীম সরকার, প্রগতি লাইফ ইন্সুইরেন্সের এ জি এম আবু সাইদ,মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের ইনচার্জ হুসনেয়ারা বেগম প্রমুখ।

আরো পড়ুন :
>ইবিতে ছাত্রী নির্যাতন: ছাত্রলীগ থেকে বহিষ্কার ৫ নেত্রী
>এখনও শেষ হয়নি সুনামগঞ্জের হাওর রক্ষা বাঁধ উন্নয়ের কাজ!! বন্যা নিয়ে উদ্বিগ্ন এলাকাবাসী

এছাড়াও প্রায় ২০ টি বীমা প্রতিষ্ঠানের কর্মকর্তা- কর্মচারী ও গণমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।সভায় সভাপতি (ইউএনও) বলেন যাচাই বাছাই পূর্বক বীমা করতে হবে এবং বীমা উন্নয়ন ও বীমা সম্পর্কে সচেতনা বৃদ্ধির লক্ষ্যে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। কারণ বীমা সকল শ্রেণিপেশার মানুষকে স্বাভাবিক জীবন যাপনে প্রতিবন্ধকতা অতিক্রমে সহায়ক ভূমিকা পালন করে থাকে।

মার্চ ০১, ২০২৩ at ১৭:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুক/মমেহা