শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নে আ.লীগ সরকারই সেরা-এমপি প্রিন্স

শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নে আ.লীগ সরকারই সেরা। এই সরকার শিক্ষা প্রতিষ্ঠানের যে উন্নয়ন করেছে এর আগে তা কোনো সরকার করে দেখাতে পারেনি। এই সরকার শিক্ষাবান্ধব সরকার। দেশ গঠনে শিক্ষার গুরুত্ব সবার উপরে। সেই শিক্ষা নিশ্চিত করছে আ.লীগ সরকার।

বুধবার দুপুরে খতিব আ: জাহিদ স্কুল এণ্ড কলেজের চারতলা ভীত বিশিষ্ট একতলা নতুন ভবন ও প্রাথমিক বিদ্যালয়ের চারতলা একাডেমিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন শেষে এসব কথা বলেছেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

আরো পড়ুন :
>ঝালকাঠি সাবিহা কেমিক্যালের এমডি শামীম আহম্মেদের নামে গ্রেফতারী পরওয়ানা জারি
>রাজাপুরে জতীয় বীমা দিবস পালিত

তিনি বলেন, শিক্ষা খাতকে এগিয়ে নিতে সকল প্রকার সহায়তা করছে সরকার। প্রত্যন্ত অঞ্চলে শিক্ষার আলো ছড়িয়ে দিতে বিদ্যালয় প্রতিষ্ঠা করা হয়েছে। যার জন্য শিক্ষায় দেশ এগিয়ে গেছে।

এসময় আরো উপস্থিত ছিলেন খতিব আ: জাহিদ স্কুল এণ্ড কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম, খতিব আ: জাহিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন, উভয় প্রতিষ্ঠানের গর্নিং বডির সভাপতি খতিব আ: জাহিদ মুকুল, জেলা আ.লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আ.লীগ নেতা কামরুজ্জামান রকি, ভাঁড়ারা ইউনিয়ন আ.লীগের সভাপতি বেলাল হোসেন সরদার,আ.লীগ নেতা আলতাফ হোসেন খান সহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা এসময় উপস্থিত ছিলেন।

মার্চ ০১, ২০২৩ at ১৭:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/মমেহা