পাবনায় আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে পাবনায় উপজেলা ও পৌর আওয়ামীলীগ সহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে শান্তি সমাবেশ কর্মসূচি পালন করেছে।

(শনিবার) বেলা সারে ১২ টার দিকে শহরের আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এর নেতৃত্বে বিশাল এক শান্তি সমাবেশের মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে দলীয় কার্যালয়ের সামনে পথ সভায় মিলিত হয়।

আরো পড়ুন :
>লালপুরে পুকুর পাড় থেকে নারীর লাশ উদ্ধার
>রাবিতে দিনব্যাপী অনুষ্ঠিত পাখিমেলা

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেনের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট তসলিম হাসান সুমনের পরিচালনায় এসময় বক্তব্য দেন পাবনা-সিরাজগঞ্জ নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি সহ মহিলা আওয়ামীলীগ, জেলা যুবলীগ, জেলা সেচ্ছা সেবকলীগ সহ সকল অংঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা ।

এসময় বক্তারা বলেন, দেশের একটি কুচক্রি মহল এই দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করা পায়তারা করছে। বর্তমান সরকার প্রধানমন্ত্রী দেশের তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রানায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়। তাই জমাত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাকর্মীকে সজাগ থাকার আহবান জানান।

ফেব্রুয়ারি ২৫.২০২৩ at ২০:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এমএইচ