ঘোড়াঘাটে প্রাণি সম্পদ প্রাণি সম্পদ প্রদর্শনী /২০২৩ উদ্বোধন

দিনাজপুরের ঘোড়াঘাটে প্রাণি সম্পদ প্রাণি সম্পদ প্রদর্শনী /২০২৩ উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতালের আয়োজনে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়। ২৫ ফেব্রুয়ারী শনিবার দুপুরে প্রাণী সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প ( এলডিডিপি) এর সহযোগিতায় এবং বাস্তবায়নে অনুষ্টিত হয়। উপজেলা পরিষদ মাঠে ফিতা কেটে ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মো. মাহমুদুল হাসান।

আরো পড়ুন :
>চিলমারীতে প্রানি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত
>ভাঙ্গুড়ায় ৮ দিনব্যাপি ৩০ তম বইমেলার উদ্বোধন

সহকারী কমিশনার (ভ‚মি) মো. মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ এস এম মনিরুল ইসলামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা বিপ্লব কুমার দে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ঘোড়াঘাট ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু, ওসি তদন্ত জয়ন্ত কুমার সাহা, উপজেলা কৃষি কর্মকর্তা এখলাস হোসেন সরকার,উপজেলা সমবায় অফিসার প্রদীপ কুমার সরকার, উপজেলা ভেটেরিনারী সার্জন আরিফা পারভীন বন্যা, প্রাণী সম্পদ স¤প্রসারণ অফিসার ডা. আব্দুল­া আল মামুন, ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন।ডেইরী এসোশিয়েশসের সভাপতি মো. নেওয়াজ প্রমুখ। এ মেলায় ৪০টি স্টল স্থান পায়। ৭ ক্যাটাগরিতে ২১ জনকে পুরস্কার প্রদান করা হয়।

ফেব্রুয়ারি ২৫.২০২৩ at ২০:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এমএইচ