বীরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

‘স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় এবং উপজেলা প্রানিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত রেহেনা এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাননীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। বিশেষ অতিথি হিমেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. আমিনুল ইসলাম। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষিবিদ মো. আলতাব হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস ও দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মিজানুর রহমান মিজান।

আরো পড়ুন :
>বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা ২০২৩ অনুষ্ঠিত
>পত্নীতলায় বাস ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে ও ভ্যান চালক নিহত

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভেটেরিনারি সার্জন ডা. শামীমা বেগম, উপজেলা ডেইলি এসোসিয়েশন সাহাবুদ্দিন মজির, অহনা এগ্রো ফার্মের স্বত্বাধিকারী উদ্যোক্তা মো. রায়হান হোসেন রিন্টু ও শফিউল আলম প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. ওসমান গনি। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রাণিসম্পদ স¤প্রসারণ কর্মকর্তা ডাঃ কাজী দিলশাদ মোস্তারী। দিনব্যাপী প্রদর্শনীতে ৩৩ টি স্টল প্রদর্শন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রধান স্টল পরিদর্শন করেন।

ফেব্রুয়ারি ২৫.২০২৩ at ১৭:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/পরজ/এমএইচ