গোপালগঞ্জে জনসভার মঞ্চে শেখ হাসিনা, স্লোগানে মুখরিত চারপাশ

গোপালগঞ্জের কোটালিপাড়ার টিটি উচ্চ বিদ্যালয় মাঠে এসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দূরদূরান্ত থেকে আসা নেতাকর্মীরা দলীয় স্লোগানের পাশাপাশি প্রধানমন্ত্রীর আগমনে জয়ধ্বনি তুলেছেন।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টা ৩৫মিনিটে প্রধানমন্ত্রী কোটালীপাড়ার ভাঙ্গারহাটের টিটি উচ্চ বিদ্যালয় মাঠের জনসভা মঞ্চে প্রধান অতিথির আসন গ্রহণ করেন। তার সমাবেশস্থলে পৌঁছানোর সঙ্গে সঙ্গে চারপাশ স্লোগানে মুখরিত হয়ে ওঠে।

আরো পড়ুন :
>কেউ কথা রাখেনি
>সাতক্ষীরায় চলছে শিখো-প্রথম আলো কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

আজ সকাল ১০টার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে জনসভার আনুষ্ঠানিকতা শুরু হয়। এর আগে থেকে পূর্ণ হয়ে যায় জনসভাস্থল। তবে এখনও দূরদূরান্ত থেকে হেঁটে মানুষ জনসভাস্থলে আসছেন। দলীয় নেতাকর্মীদের স্লোগানে মুখরিত হয়ে উঠেছে মাঠ। আগামী সংসদ নির্বাচনকে ঘিরে কী বার্তা নিয়ে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জনসভাস্থলে বসে মন্ত্রমুগ্ধ হয়ে তা শোনার জন্য অপেক্ষার প্রহর গুণছেন গোপালগঞ্জবাসী ।

প্রসঙ্গত, দীর্ঘ সাড়ে চার বছর পর নিজ নির্বাচনী এলাকায় জনসভায় বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে ২০১৮ সালে শেখ লুৎফর রহমান ডিগ্রি কলেজ মাঠে তিনি জনসভায় বক্তব্য রাখেন।

ফেব্রুয়ারি ২৫.২০২৩ at ১৩:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ঢপ/এমএইচ