বেনাপোলে ব্যানার, পোস্টার ছেড়াকে কেন্দ্র করে হামলা

যশোরের বেনাপোলে ব্যানার, ফেস্টুন ও পোস্টার ছিড়ে ফেলাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। এতে সাবেক ছাত্রলীগ নেতা ও বেনাপোল পৌর সভার ৭ নং (গাজীপুর) ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী শেখ মফিজুর রহমান গুরুতর আহত হয়েছেন। আহত মফিজুর রহমানকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মফিজুর রহমান বেনাপোলের গাজীপুর গ্রামের মুক্তিযোদ্ধা শওকত আলীর ছেলে।

হাসপাতাল সূত্র জানায়, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের ছবি সম্বলিত ভাষা শহীদদের শ্রদ্ধা ব্যানার টাঙানো হয়। কিন্তু দুর্বত্তরা এসব পোস্টার, ব্যানার, ফেন্টুন ছিড়ে ছিন্ন-ভিন্ন করে।

এ ঘটনায় যুবলীগ নেতা ও কাউন্সিলর প্রার্থী মফিজুর রহমান থানায় অভিযোগ করেন। এতে করে ক্ষিপ্ত হয়ে ওঠে সাবেক কাউন্সিলর সন্ত্রাসী জাহাঙ্গীর আলম লাল। তার নেতৃত্বে তারই ছোট ছেলে আফজাল হোসেন সনি ক্যাডার বাহিনী বৃহস্পতিবার রাতে মফিজুর রহমানের ওপর হামলা চালায়। হামলায় রক্তাক্ত জখম হয় মফিজুর রহমান। সাথে সাথে তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

আরো পড়ুন :
>সপ্তদ্বীপার সাহিত্য আসর ও আলোচনা সভা অনুষ্ঠিত
>পাইকগাছায় বইমেলা হতাশ করেছে বইপ্রেমীদের

সেখানে তার অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্থানন্তর করা হয়। এ ব্যাপারে জানতে চাইলে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া বলেন, আমি মৌখিকভাবে শুনেছি। বিষয়টি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেব্রুয়ারি ২৪.২০২৩ at ২১:০৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এসআর