সুস্থভাবে জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই: এমপি প্রিন্স

পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন,সু-নাগরিক হতে হলে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তুলে। খেলাধুলা সমাজের অপরাধ মূলক কর্মকান্ড থেকে সমাজকে দূরে রাখে। তাই সুস্থভাবে জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই।

বৃহস্পতিবার দুপুরে পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের শহীদ স্বরনীকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, শিক্ষার্থীরা যদি লেখা পড়ার সাথে খেলাধুলায় মগ্ন থাকে তাহলে অনৈতিক কর্মকান্ড, সন্ত্রাস, মাদক তাদেরকে স্পর্শ করতে পারবে না। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তুলে।

আরো পড়ুন:
> মহম্মদপুরে মটরসাইকেল দূর্ঘটনায় শিক্ষক নিহত
> হাতীবান্ধায় ঘুষ দাবির প্রতিবাদে ট্রাক্টর মালিকের সংবাদ সম্মেলন

খেলাধুলা শিক্ষার্থীদের মনকে উৎফুল্ল করে। যার ফলে বৃদ্ধি পায় শিক্ষার হারও। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সভাপতি শহিদুর রহমান শহিদ, গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুতাহার হোসেন মুতাই, প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সহ প্রতিষ্ঠানটির সকল শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

ফেব্রুয়ারি ২৩.২০২৩ at ১৮:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এমএইচ