মেসির বার্সেলোনায় ফেরার গুঞ্জন, যা বললেন কোচ জাভি

ছবি- সংগৃহীত।

পিএসজির সঙ্গে নতুন করে চুক্তি না করায় গুঞ্জন রয়েছে বার্সেলোনায় আবারও দেখা যেতে পারে আর্জেন্টিনার তারকা ফুটবলার লিওনেল মেসিকে। এবার এ বিষয় মুখ খুললেন বার্সেলোনার কোচ ও মেসির এক সময়ের সতীর্থ জাভি। তিনি জানান, মেসির জন্য বার্সার দরজা সবসময় খোলা আছে। বিশ্বকাপজয়ী এ ফুটবলার চাইলেই আবারও ফিরতে পারবেন স্প্যানিশ ক্লাবটিতে।

শৈশবকাল থেকে ক্যারিয়ারের সেরা সময়টুকু বার্সেলোনাতেই কাটিয়েছেন লিওনেল মেসি। ক্যারিয়ারের শেষপ্রান্তে এসে যোগ দেন ফরাসি ক্লাব পিএসজিতে। ২০২১ সালে বার্সেলোনার আর্থিক সমস্যার জন্য ক্লাব ছাড়তে বাধ্য হন মেসি। এর পরই নিজের নতুন ঠিকানা খোঁজে নেন এ তারকা ফুটবলার।

অনেকেই মনে করেন, বার্সেলোনা ছাড়লেও এখনো ক্লাবটির মায়াত্যাগ করতে পারেননি তিনি। বার্সেলোনার কোচ জাভি জানান, মেসি বার্সেলোনায় ফিরলে তাকে স্বাগত জানানো হবে। স্প্যানিশ এ ক্লাবটিই মেসির আসল ঠিকানা বলেও মন্তব্য করেন তিনি।

আরো পড়ুন:
>গলার স্বর বসে গেলে যা করবেন
>বাবার পাশাপাশি ছেলের ক্রাশ হলে ভালো লাগত : নূতন

বার্সা কোচ বলেন, ‘আমি ইতোমধ্যে বলেছি— মেসির আসল ঠিকানাই হলো বার্সেলোনা। ক্লাবটির দরজা তার জন্য সবসময় খোলা আছে। সে একজন ভালো বন্ধু এবং আমরা সবসময়ই যোগাযোগ রাখছি। ভবিষ্যতে সে কোথায় যেতে চায় সেটি তার ওপরই নির্ভর করছে। বার্সেলোনাই মেসির বাড়ি, এ ব্যাপারে কোনো সন্দেহ নেই।

ফেব্রুয়ারি ২৩.২০২৩ at ১১:৪৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এসআর