বাবার পাশাপাশি ছেলের ক্রাশ হলে ভালো লাগত : নূতন

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী নূতন। এফডিসিতে ছিল তার তুমুল কর্মব্যস্ততা। এখন অভিনয়ে নিয়মিত নন, এফডিসিতেও তেমন আসেন না। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। প্রতিনিয়ত বিভিন্ন বিষয়ে নিজের মতামত তুলে ধরেন এ অভিনেত্রী।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে ফেসবুকে একটি মজার ঘটনা শেয়ার করেন নূতন। তিনি লিখেছেন, ‘বাবার পছন্দের কথা ছেলের কাছ থেকে জানা। প্রজন্মের পর প্রজন্মের এই ভালোবাসা ফেসবুক ছাড়া জানা সম্ভব ছিলো না। ফেসবুক কর্তৃপক্ষের প্রতি বিশেষ কৃতজ্ঞতা।

মজার ছলে তিনি লেখেন, ‘যদিও এটা একটা ইউনিক ব্যাপার। আরও ভালো লাগত, বাবার পাশাপাশি ছেলের ক্রাশ হলে। বাবা-ছেলেসহ পুরো পরিবারের প্রতি ভালোবাসা। অভিনেত্রী লিখেছেন, ‘বাবার পছন্দের কথা ছেলের কাছ থেকে জানা। প্রজন্মের পর প্রজন্মের এই ভালোবাসা ফেসবুক ছাড়া জানা সম্ভব ছিলো না।

আরো পড়ুন:
>আজ গাজীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী
>এবার চীন-তাজিকিস্তান সীমান্তে ৭.২ মাত্রার শক্তিশালী ভূমিকম্প

ফেসবুক কর্তৃপক্ষের প্রতি বিশেষ কৃতজ্ঞতা।’ মজার ছলে তিনি লেখেন, ‘যদিও এটা একটা ইউনিক ব্যাপার। আরও ভালো লাগত, বাবার পাশাপাশি ছেলের ক্রাশ হলে। বাবা-ছেলেসহ পুরো পরিবারের প্রতি ভালোবাসা।

প্রসঙ্গত, দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে মূল থেকে পার্শ্ব প্রায় তিন শতাধিক সিনেমায় অভিনয় করেছেন নূতন। সত্তর-আশির দশকে সুজাতা, সুচন্দা, কবরী, শাবানা, ববিতার ভিড়ে তিনিও এক উজ্জ্বল নক্ষত্র হয়ে আলো ছড়িয়েছেন। নূতন অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে- ‘রাজনর্তকী’, ‘পাগলা রাজা’, ‘রাজলক্ষী শ্রীকান্ত’, ‘বসুন্ধরা’, ‘প্রাণসজনী’ ‘প্রেমবন্ধন’, ‘স্ত্রীর পাওনা’, ‘মানসী’, ‘রাজমহল’, অবিচার’, ‘ফকির মজনু শাহ’,।

ফেব্রুয়ারি ২৩.২০২৩ at ১০:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এসআর