কাঁঠালিয়ায় কলেজ ছাত্র হত্যার বিচার দাবিতে সড়ক অবরোধ করে মানববন্ধন

কলেজ ছাত্র হৃদয় হত্যার বিচার দাবিতে স্বজন, এলাকাবাসী, সহপাঠি ও মানবধিকার কর্মীরা মানববন্ধন করেন।

ঝালকাঠির কাঁঠালিয়ায় বরিশাল-পাথরঘাটা আঞ্চলিক মহা সড়ক অবরোধ করে বটতলা বাজারে কলেজ ছাত্র হৃদয় হত্যার বিচার দাবিতে স্বজন, এলাকাবাসী, সহপাঠি ও মানবধিকার কর্মীরা মানববন্ধন করেন।

বুধবার (২২ ফেব্রুয়ারী) সকাল ১০টায় কাঁঠালিয়া উপজেলার বটতলা বাজার সংলগ্ন আঞ্চলিক মহা সড়ক অবরোধ করে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অংশ নেন, হৃদয়ের পিতা আব্দুল কুদ্দুস, মা ফজিলাতুন্নেছা, চাচা মোঃ এনায়েত হোসেন, বটতলা বাজার কমিটির সভাপতি মোঃ রনি সিকদার, ইউপি সদস্য মোঃ ফয়সাল আহম্মেদ মিঠু সিকদার, মোঃ মাহমুদুল হক স্বপন, সাবেক ইউপি সদস্য মলিনা রানী, উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ হুমায়ুন কবির, শ্রমিক নেতা মোঃ কবির মিয়া, বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান, পরিচালক, মোঃ মোতালেব খান, আব্দুল্লাহ আল মামুন, আব্দুল কাইয়ুম হোসেন প্রমূখ।

আরো পড়ুন :
>কেশবপুরে বুড়িহাটী পূর্ব শত্রুতার জের ধরে পাল্টা পাল্টি অভিযোগ
>বর্তমান সরকার মাদ্রাসা শিক্ষায় যুগান্তকারী পরবির্তন এনেছে – এমপি প্রিন্স

ঘন্টা ব্যাপী মানববন্ধনে দ্রুত সময়ের মধ্যে হৃদয় হত্যা বিচার দাবি করেন মা ফজিলাতুন্নেছা ও পিতা আব্দুল কুদ্দুসসহ অংশগ্রহণকারীরা। বক্তাদের অভিযোগ, পুলিশ দীর্ঘ সময় অতিক্রম করলেও আসামী সনাক্ত কিংবা গ্রেফতার করতে সক্ষম হয়নি। আমরা ন্যায় বিচার থেকে বঞ্চিত হওয়ার আশংকা করছি। তাই অল্প সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাই।

উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর ২০২২ তারিখ আমুয়া কলেজ পড়ুয়া একাদশ শ্রেণির ছাত্র হৃদয়কে হত্যা করে আনইলবুনিয়া গ্রামের বাড়ীর সামনে গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়। অভিযোগ পেয়ে কাঠালিয়া থানা পুলিশ মরদেহ উদ্ধার করে এবং মামলা রুজু করেন। দীর্ঘ দুই মাসেও কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি।

ফেব্রুয়ারি ২২.২০২৩ at ১৭:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নাহাঈ/এসএস