রাজগঞ্জে প্রভাতফেরী সেরে ঘুরতে বেরিয়ে লাশ হলো স্কুল ছাত্র

যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জে বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে দুর্ঘটনায় মিরাজুল ইসলাম (১৪) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে মাসুদুর রহমান নামে আরেক ছাত্র। হতাহতরা দুজনে রাজগঞ্জে অবস্থিত মণিরামপুর পলিটেকনি স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির শিক্ষার্থী।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি-২০২৩) শহীদ দিবসের প্রভাতফেরী শেষে ঘুরতে বেরিয়ে বেলা ১০টার দিকে রাজগঞ্জ-কেশবপুর সড়কের রামপুর জামতলা মোড়ে তারা দুর্ঘটনার শিকার হয়। নিহত মিরাজুল উপজেলার রাজগঞ্জ এলাকার শৈলী গ্রামের আব্দুর রহমানের আর আহত মাসুদুর রহমান উপজেলার হাজরাকাটি বেলতলা গ্রামের তজিবুর রহমানের ছেলে।

রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ইমরান হোসেন বলেন- সকালে বাবার মোটরসাইকেল নিয়ে স্কুলে প্রভাতফেরীতে যোগ দিতে আসে মিরাজুল। প্রভাতফেরী শেষ করে সে বন্ধু মাসুদুরকে মোটরসাইকেলে তুলে ঘুরতে বের হয়। তারা রামপুর জামতলা মোড়ে পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে মেরে দেয় এবং নিচে ছিটকে পড়ে যায়।

আরো পড়ুন:
> দুর্ঘটনা এড়াতে এসি ব্যবহারের আগে যা করা জরুরি
> একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের স্মরণে, তাড়াইল থানা পুলিশের শ্রদ্ধা নিবেদন

এতে গুরুতর আহত হয় মিরাজুল ও মাসুদুর। এএসআই ইমরান বলেন- স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক মিরাজকে মৃত ঘোষণা করেন। আহত মাসুদুরকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক বাণী ইসরাইল দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

ফেব্রুয়ারি ২১.২০২৩ at ১৯:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এসআর