একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের স্মরণে, তাড়াইল থানা পুলিশের শ্রদ্ধা নিবেদন

“আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি” এই স্লোগানকে সামনে রেখে যথাযোগ্য মর্যাদা,বিনম্র শ্রদ্ধা নিবেদন ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে তাড়াইল উপজেলা শহীদ মিনার চত্বরে পুষ্পস্তবক অর্পণ করেছেন তাড়াইল থানা পুলিশ।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী ) রাত ১২টা ১ মিনিটে তাড়াইল উপজেলা চত্বরে অবস্থিত শহীদ মিনারে ৫২’র ভাষা শহীদদের স্মরণ করে শ্রদ্ধা নিবেদন করেন তাড়াইল থানা পুলিশ।

অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে তাড়াইল থানা পুলিশের পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন, তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম,পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মোখলেছুর রহমান।

আরো পড়ুন :
> ঘোড়াঘাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস পালিত
> প্রশংসায় ভাসছে গাছ ও ফুলের তৈরী সেই শহীদ মিনার

পুষ্পস্তবক অর্পণ শেষে মহান ভাষা আন্দোলনে বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন শেষে শহীদদের প্রতি সন্মান প্রদর্শণ করে সেখানে কিছুক্ষণ নীরবতা পালন করেন। অফিসার্স ইনচার্জ বলেন বর্তমান সরকার ভাষা শহীদদের প্রতি খুব শ্রদ্ধাশীল। আমরাও তাড়াইল থানা পুলিশ যথাযথ মর্যাদায় দিনটি পালন করছি।

ফেব্রুয়ারি ২১.২০২৩ at ১৯:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এসআর