ইবিতে ‘অনিবার্য কারণে’ নিয়োগ নির্বাচনী বোর্ড স্থগিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মেডিক্যাল অফিসার, শারীরিক শিক্ষা ও ক্রিড়া বিজ্ঞান বিভাগের ‘প্রভাষক’ ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ‘সহকারী অধ্যাপক’ পদে নিয়োগ নির্বাচনী বোর্ডের সভা অনিবার্য কারণ দেখিয়ে স্থগিত করা হয়েছে।

আজ রবিবার (১৯ ফেব্রুয়ারী) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ. এম. আলী হাসানের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনের সূত্রমতে, আগামী ২০/০২/২৩ তারিখ সকাল ১০ টায় অনুষ্ঠিতব্য ‘মেডিকেল অফিসার’ পদের নিয়োগ নির্বাচনী বোর্ড, ২২/০২/২৩ তারিখ সকাল ১০ টায় অনুষ্ঠিতব্য শারীরিক শিক্ষা ও ক্রিড়া বিজ্ঞান বিভাগের ‘প্রভাষক’ পদের নিয়োগ নির্বাচনী বোর্ড এবং সকাল ১১ টায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ‘সহকারী অধ্যাপক ‘ পদের নিয়োগ নির্বাচনী বোর্ডের সভা অনিবার্য কারণবসত স্থগিত করা হয়েছে।

আরো পড়ুন :
>তাড়াইল উপজেলা মানবাধিকার কমিশনের বর্ধিত সভা অনুষ্ঠিত
>৮ মামলায় গ্রেফতার হলো খুকি ও জুয়েল দম্পতি

ক্যাম্পাস সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে উপাচার্যের সঙ্গে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চাকুরিপ্রাথী অলিউল রহমানের একটি কথাপোকথন ফাঁস হয়। সেখানে উপাচার্যকে বলতে শোনা যায় টাকা দিয়ে হলেও দুইজন প্রার্থী সংগ্রহ করার কথা। এছাড়াও চাকুরীপার্থীর সাথে উপাচার্যের নিয়োগ নির্বাচনী পরিক্ষার প্রশ্ন বিষয়ক আলাপন করতে শোনা যায়।

নিয়োগ বোর্ড স্থগিতের সাথে উপাচার্যের ফোনালাপ ফাঁসের কোনো সামঞ্জস্য আছে কিনা এই প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ.এম আলী হাসানের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, ‘এটার সাথে উপাচার্যের প্রশ্নফাঁস অডিও ঘটনার কোন মিল নেই। অনিবার্য কারণে নিয়োগ নির্বাচনী এ বোড স্থগিত করা হয়েছে।’

ফেব্রুয়ারি ১৯, ২০২৩ at ১৯:৩২:০০(GMT+06)
দেশদর্পণ/আক/নহ/এমএইচ