ভাই থেকে বর, স্বরা-ফাহাদের পোস্ট ঘিরে রসিকতা

ছবি- সংগৃহীত।

সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। বৃহস্পতিবার সবাইকে চমকে দিয়ে সে খবর ভাগ করলেন অভিনেত্রী নিজেই। প্রেমের শুরু রাজনীতির ময়দানে। তাইতো ভালোবাসার মাসেই ১৬ ফেব্রুয়ারি পরিবার, পরিজনকে সাক্ষী রেখে আইনি বিয়ে সারলেন তারা।

রেজিস্ট্রারের ঘরের বাইরে বিয়ের ভিডিও পোস্ট করেছেন স্বরা। সেই থেকেই চর্চায় সরগরম স্বরা-ফাহাদ রসায়ন। কোথাকার জল কোথায় গড়াবে তা তো আগে থেকে বোঝার উপায় ছিল না! তবে বিয়ের পর পুরোনো এক টুইট হঠাৎ ঘুরছে নেটমাধ্যমে। সেখানে দেখা যায়, বর্তমান বরকে ‘ভাই’ সম্বোধন করেছেন স্বরা। তাতে বেজায় রসিক মন্তব্য করে চলেছেন সকলে।

মাত্র দু’সপ্তাহ আগের ঘটনা। গত ২ ফেব্রুয়ারি ফাহাদের জন্মদিনে উষ্ণ শুভেচ্ছা জানিয়েছিলেন স্বরা। কিন্তু সম্বোধন ফিরে দেখলে চমকে যেতে হয়। স্বরা লিখেছিলেন, ‘শুভ জন্মদিন ফাহাদ মিয়া। কামনা করি ভাইয়ের আত্মবিশ্বাস অটুট থাকুক। আনন্দে থেকো, থিতু হও, বয়স বাড়ছে, এবার একটা বিয়ে করে নাও। বছরও দারুণ কাটুক।

এর জবাবে ফাহাদও ধন্যবাদ জানিয়ে বলেন, ‘তোমার ভাইয়ের আত্মবিশ্বাস পতাকা ওড়াচ্ছে। ঠিক তো রাখতেই হবে সব। আর হ্যাঁ, তুমি কথা দিয়েছিলে, আমার বিয়েতে আসবে! সময় বের করো, আমি কিন্তু পাত্রী খুঁজে পেয়েছি।

আরো পড়ুন:
>বাঁচামরার লড়াইয়ে নামছে বাংলাদেশ
>ক্রমবর্ধমান সংকটে ভেঙে খানখান হবে কি পাকিস্তান?

এই জুটি যে আগাগোড়াই সোশ্যাল মিডিয়ায় মজা করছিলেন তা এতদিনে স্পষ্ট হলো। বরকে ‘ভাই’ সম্বোধন করে শুভেচ্ছা জানানো কিংবা এর প্রত্যুত্তরে ফাহাদের ‘আমি কিন্তু পাত্রী খুঁজে পেয়েছি’ বলা ডুবে ডুবে জল খাওয়ারই ইঙ্গিত দিচ্ছিল। অবশেষে প্রেমের জল গড়াল বিয়ের পিঁড়িতে। সূত্র- ঢাকা পোস্ট।

ফেব্রুয়ারি ১৭.২০২৩ at ১৪:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এসআর