রাণীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বৃহস্পতিবার ১৬ ফেব্রুয়ারি উপজেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এদিন সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয় হাইস্কুল মাঠে ইউএনও’র প্রতিনিধি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, প্রাথমিক শিক্ষা অফিসার রাহিমউদ্দিন, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে সহকারী শিক্ষা অফিসার মঞ্জুর আলম, জাহিদুর রহমান, সীমান্ত বসাক ও ঘনস্বাম রায়, প্রধান শিক্ষক হামিদুর রহমান, আব্দুল মান্নান।

কুশমত আলী ও আনিসুর রহমানসহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, প্রতিযোগি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উপস্থাপনা করেন সহকারী শিক্ষক দিলারা বেগম ও সেলিনা বেগম। পরে এ মাঠে নির্ধারিত বিষয়সমূহের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন:
>ঘোড়াঘাটে নব নিযুক্ত শিক্ষকদের বরণ ও ওরিয়েন্টেশন
>দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

এদিকে উপজেলা পরিষদ হলরুমে নির্ধারিত বিষয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে শিক্ষা অফিসার রাহিমউদ্দিন ও সহকারী শিক্ষকদের উপস্থিতিতে প্রতিযোগিতায় বিজয়েদেরকে পদক ও সনদ প্রদান করা হয়।

ফেব্রুয়ারি ১৬.২০২৩ at ১৯:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এসআর