কাজলকন্যা নাইসার মদ্যপ ভিডিও ভাইরাল

পাপারাজ্জির ক্যামেরায় তোলা অজয়-কাজলকন্যা নাইসা দেবগনের ভিডিও এখন নেটমাধ্যমে ভাইরাল। ভিডিওতে গোলাপি রঙের শর্ট ড্রেসে দেখা গেছে তাকে। পায়ে ছিল হিল। কাজলকন্যা নাইসার মদ্যপ ভিডিও ভাইরাল

পার্টি থেকে বের হওয়ার সময় আরেকটু হলে পড়েই যেতেন কাজলকন্যা। কিন্তু দেহরক্ষী তাকে ধরে ফেলেন। পাপারাজ্জিদের দেখে ‘হাই’ বললেন নাইসা, কেমন আছেন প্রশ্নে ঘাড়ও নাড়লেন। তবে তিনি যে মদ্যপ অবস্থায় বেসামাল অবস্থায় ছিলেন, তা তাকে দেখলে যে কেউ বুঝতে পারবেন। দেহরক্ষী কাজলকন্যাকে হাত ধরে গাড়িতে নিয়ে বসান।

রাতভর পার্টিতে যোগ দিয়েছিলেন বি-টাউনের অধিকাংশ তারকা সন্তান। যার মধ্যে শাহরুখ-গৌরীর কন্যা সুহানা খান, ছেলে আরিয়ান খান, অজয়-কাজলকন্যা নাইসা দেবগন, অনন্যা পান্ডে, শানায়া কাপুর, পলক তিওয়ারিদের দেখা যায়। পার্টি শেষে বের হওয়ার সময় সবার নজর পড়ে নাইসা দেবগনের দিকে। টলমল পায়ে পার্টি থেকে বের হতে দেখা যায় তাকে।

আরো পড়ুন :
>যবিপ্রবির ৪র্থ সমাবর্তনে অংশ নিচ্ছেন ১৮৩১ গ্রাজুয়েট
>বিবিসির দিল্লি ও মুম্বাই কার্যালয়ে অভিযান

বলিউডে কবে পা রাখছেন অজয়-কাজলকন্যা নাইসা, তা নিয়ে নানা জল্পনা রয়েছে। শোনা যাচ্ছে, নাইসা ও ইব্রাহিম আলি খান দুজনেই নাকি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে করণ জোহরের সহকারী হিসেবে কাজ করছেন। তবে চলতি বছরই জোয়া আখতারের ওটিটি সিরিজের হাত ধরে বলিউডে ডেব্যু করছেন শাহরুখকন্যা সুহানা খান। ২০২৩ সালেই মুক্তি পাবে এ ছবি। এ ছবিতে জাহ্নবী কাপুরের বোন খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দারও অভিষেক হবে।

আরিয়ান তার প্রথম ওয়েব সিরিজ পরিচালনা করতে প্রস্তুত, এর গল্পও তিনিই লিখেছেন। অভিনেতা হিসেবে কাজ করার কোনো পরিকল্পনা আপাতত নেই বলে জানিয়েছেন তিনি।

সূত্র : হিন্দুস্তান টাইমস

ফেব্রুয়ারি ১৪, ২০২৩ at ১৮:০২:০০(GMT+06)
দেশদর্পণ/আক/স/এমএইচ