রাণীশংকৈলে আ. লীগের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপি বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়ডন্ত্রমূলক অপরাজনীতির প্রতিবাদে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে উপজেলা আ’লীগের নির্দেশে গতকাল শনিবার ১১ ফেব্রুয়ারি বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার পৌরসভাসহ প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এরই অংশ হিসাবে উপজেলার ধর্মগড় ইউনিয়ন আ.লীগের শান্তি সমাবেশ ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন ওই ইউনিয়ন আ.লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবুল কাশেম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান সোহেল রানা, উপজেলা আ.লীগ উপদেষ্টা আব্বাস আলী, আ.লীগ সদস্য মোকসেদ আলী ও তারেক আজীজ, মৎসজীবী লীগের আহবায়ক মাহবুব আলম। এছাড়াও রাণীশংকৈল ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মো. সাদিদ হোসেন।

ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ইউপি সদস্য কাবুল হোসেন, ইউনিয়ন আ.লীগ নেতা মোজাম্মেল হকসহ ইউনিয়ন আ.লীগ ও তার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত যতই শক্তিশালী হোক না কেন দেশে কোনো সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করলে আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সেটাকে প্রতিহত করবে।

আরো পড়ুন:
>ফুলবাড়ীতে মাদকদ্রব্য ধ্বংসকরণ কর্মসূচী
>উত্তরখান ওয়াসা অফিসে দুদকের অভিযান

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিয়েছিলেন এ দেশের স্বাধীনতা। আর শেখ হাসিনা দিয়েছেন এ দেশের অর্থনৈতিক মুক্তি। যেকোনো পরিস্থিতি মোকাবেলায় আওয়ামী লীগ তার অঙ্গসংগঠনের নেতাকর্মিদের নিয়ে মাঠে থাকবে। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল।

ফেব্রুয়ারি ১২.২০২৩ at ১৪:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর