শিবগঞ্জে দুই চোরকে আটক

বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ১টি চোরাই অটোভ্যান সহ ২ চোরকে আটক করেছে। আটককৃরা হলেন শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের শংকপুর গ্রামের সিরাজ উদ্দিন এর ছেলে শহিদুল ইসলাম (২৩) ও একই গ্রামের মৃত: আবু হোসেন এর ছেলে পলাশ (২৮)।

গতকাল আটকৃতদের বগুড়া জেল হাজুতে প্রেরণ করা হয়েছে। জানা যায়, উপজেলার শংকরপুর গ্রামের আ. রশিদ এর ছেলে ভ্যান আজিজুল হক এর একটি অটোভ্যান গত কয়েক দিন পূর্বে চুরি হয়ে যায়। তিনি শিবগঞ্জ থানায় অটোভ্যান চুরি সংক্রান্তে একটি অভিযোগ করেন।

আরো পড়ুন :
>বেনাপোল সীমান্তে ৮ পিচ স্বর্ণের বার উদ্ধার
>কুবির শাস্তিপ্রাপ্ত কর্মচারীরা অভিযোগ সম্পর্কে জানতেন না কিছুই, পাল্টা অভিযোগ

অভিযোগের প্রেক্ষিতে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মনজুরুল আলম এর নির্দেশনায় ১০ ফেব্রæয়ারি বিকালে থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার মোকামতলা ইউনিয়নের শংকরপুর এলাকা থেকে অটোভ্যান উদ্ধার সহ ২ যুবককে আটক করা হয়। আটকৃতরা হলেন উপজেলার মোকামতলা ইউনিয়নের শংকপুর গ্রামের সিরাজ উদ্দিন এর ছেলে শহিদুল ইসলাম (২৩) ও একই গ্রামের মৃত: আবু হোসেন এর ছেলে পলাশ (২৮)।

এব্যাপারে অটোভ্যান চালক আজিজুল হক বাদী হয়ে শিবগঞ্জ থানায় মামলা করেন। এ বিষয়ে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মনজুরুল আলম বলেন, এ ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। চুরির সংবাদের ভিত্তিতে অটোভ্যান উদ্ধার সহ চোরদেরকে আটক করা হয়েছে । থানার মামলার প্রেক্ষিতে আটকৃতদের গতকাল জেল হাজুতে প্রেরণ করা হয়েছে।

ফেব্রুয়ারি ১১.২০২৩ at ১২:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মসম/এমএইচ