এক ম্যাচেই চার গোল,রোনালদো দেখালেন কেন তিনি সেরা

ছবি- সংগৃহীত।

অবশেষে সৌদি আরবে নিজের আসল রূপে আবির্ভূত হলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। একটি নয়, দুটি নয়, এবার একাই করলেন ৪ গোল। সিআরসেভেনের হ্যাটট্রিকসহ চার গোলে মক্কার দল আল-ওয়েহদাকে ৪-০ ব্যবধানে হারায় আল-নাসর।

বয়স ৩৮ পেরিয়ে ৩৯ এ পড়েছে। মাঠে সাম্প্রতিক সময়ে ছিলেন নিজের সোনালী অতীতের ছায়া হয়ে।সমালোচকদের কাছে ফুটবলে ‘রোনালদো অধ্যায়ের’ বিদায় ঘন্টা বেজে গেছে।এখন আনুষ্ঠানিকতা বাকি।

তবে রোনালদো যে ভিন্ন ধাতুতে গড়ালড়াকু মানসিকতার এক ফুটবলার।অদম্য মনোবল আত্মবিশ্বাসই থাকে আজকের এই পর্যায়ে নিয়ে এসেছে।সউদী লিগে প্রথম কয়েক ম্যাচে গোল না পাওয়ায় সমালোচনা হচ্ছিল।তবে আল নাসেরের হয়ে গতকাল এক ম্যাচেই চার গোল করে ফের নিজের জাত চেনালেন এই পর্তুগীজ মহতারকা।

এক ম্যাচেই যেন তিনি দিয়ে দিলেন সব সমালোচনার জবাব।তার অসাধারণ নৈপুন্যে বৃহস্পতিবার রাতে সউদী প্রো-লিগে আল-ওয়াহিদার বিপক্ষে ৪-০ গোলে জিতেছে আল নাসের। এই জয়ে পয়েন্ট টেবিলে শীর্ষ স্থান আরও মজবুত হল তাদের।

আরো পড়ুন:
>কবে মা হতে যাচ্ছেন মাহি?
>ভূমিকেম্পর পর এবার বন্যায় বির্পযস্ত তুরস্ক ও সিরিয়া

চার গোল করার পথে গতকাল অনন্য এক মাইলফলক অর্জন করে ফেলেন সিআর সেভেন।৪৯৯ গোল নিয়ে আল-ওয়েহদার বিপক্ষে মাঠে নামেন রোনালদো। গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি তাকে, ২১তম মিনিটে ভাসেন মাইলফলক ছোঁয়ার আনন্দে। ৪০তম মিনিটে আবার তার শট খুঁজে পায়।

ফেব্রুয়ারি ১০.২০২৩ at ১০:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর