ঝিকরগাছার পল্লীতে ছাগল ঘরে আগুন

যশোরের ঝিকরগাছা উপজেলার পল্লীতে পূর্ব শত্রæতার জেরে ছাগলের ঘরে আগুন দেয়ার অভিযোগ করেছে একটি পরিবার। আগুনে ৪টি বাচ্চা ছাগল একেবারে পুড়ে ছাই হয়ে গেছে এবং ১২ টি ছাগলের শরীর পুড়ে ক্ষত হয়ে গেছে। উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের কানাইরালী গ্রামের হোসেন আলীর বাড়িতে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঝিকরগাছা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভুক্তভোগী পরিবারের কলেজ পড়–য়া মেয়ে হোসনে আরা জানায়, মঙ্গলবার রাতে তাদের বাড়িতে কেউ ছিল না। এ সুযোগে তাদের বাড়ির ছাগল ঘরে আগুন দেয়া হয়েছে। এক ঘরে ২৪টি ছাগল ছিল। আগুন লাগার পরে ছাগলের চিল্লাপাল্লা করার কারণে প্রতিবেশীরা ছুটে আসে এবং বেড়া কেটে ছাগল বের করে দেয় এবং পানি দিয়ে আগুন নিভিয়ে দেয়। রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। আগুনে ৪টি বাচ্চা ছাগল একেবারে পুড়ে ছাই হয়ে গেছে এবং ১২টি ছাগল শারীরিকভাবে মারাত্বক ক্ষতিগ্রস্থ হয়েছে।

আরো পড়ুন:
>গাবতলীতে ২’শ ৯৩ বোতল ফেন্সিডিল উদ্ধার, আটক-১
>যশোরের নামিদামি কলেজে চমৎকার ফল!

তাদের পরিবারের অভিযোগ, তাদের মামার তালাকপ্রাপ্ত স্ত্রী রোজিনা খাতুন আগুন দিয়ে তাদের পরিবারকে ক্ষতিগ্রস্থ করতে চেয়েছে। তার নামে মামলা করা হবে বলেও হোসনে আরা জানায়। এ ব্যাপারে ঝিকরগাছা থানার পুলিশ পরিদর্শক শেখ ওহিদুজ্জামান এ প্রতিনিধিকে জানান, খবর পেয়ে রাত ১টার দিকে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। আগুনে ছাগলের ঘর পুড়ে গেছে এবং ছাগলের অনেক ক্ষতি হয়েছে। তবে কে বা কারা আগুন দিয়েছে এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে বলা যাবে।

ফেব্রুয়ারি ০৮.২০২৩ at ১৯:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর