বিরামপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা- ২৩

দিনাজপুর বিরামপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা-২৩ অনুষ্ঠিত হয়েছে । প্রতিযোগিতায় মোট ১৩ টি স্কুল অংশগ্রহণ করে।

(৮ ই জানুয়ারী) বুধবার সকাল ৯ টা থেকে দৌড় খেলা দিয়ে শুরু হয় এ প্রতিযোগিতা, বিরামপুর দিওড় ইউনিয়নের বেপারীটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার সময় দুপুরে সব স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে দুপুরের খাবার বিতারণ করেন দিওড় ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল, দুপুরের খাবার পেয়ে অনেক হাসি-খুশি ছাত্র-ছাত্রীরা।

বেপারীটোলা স্কুলের পঞ্চম শ্রেনির এক ছাত্রের সাথে কথা হলে সে বলেন, আমি সকাল ৮ টার দিকে স্কুলে আসছি সকালে অল্প করে খেয়ে এসেছি বেশ কয়েকটি প্রতিযোগিতায় অংশগ্রহন করেছি কিন্তু ১২ টার পর আমার খুবই খুদা লেগেছিল ভাবলাম বাসায় কিন্তু একটু পরে দেখি চেয়ারম্যান চাচ্ছু আমাদের সবার জন্য খাবার এনেছে খাবার খেলাম এখন সন্ধ্যা পর্যন্ত থাকবো অনুষ্ঠান শেষে বাসায় যাবো এত সুন্দর অনুষ্ঠান রেখে বাসায় যেন মনে যাচ্ছে না।

আরো পড়ুন:
>নবীগঞ্জে প্রথমবার মতো মেয়র কাপ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত
>সফল আক্রমণের গোলাবারুদ নেই রাশিয়ার: ব্রিটিশ গোয়েন্দা প্রতিবেদন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরামপুর দিওড় ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মালেক মন্ডল,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরামপুর উপজেলা সহকারী শিক্ষা অফিসার, মোছাঃ মিনারা বেগম, জনার্দন চন্দ্র দেবশর্মা, আব্দুল ওয়াকিল, বেপারীটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি উজ্জ্বল কুমার, ওয়ার্ড সদস্য, মুক্তার হোসেন,রবিউল ইসলাম, আজগর আলী মন্ডল, আজগর আলী ও ১,২,৩ সংরক্ষিত মহিলা আসন ফেনসি আরা বেগম, ৭.৮.৯ সংরক্ষিত মহিলা আসন আরফুননাহার প্রমুখ।

ফেব্রুয়ারি ০৮.২০২৩ at ১৬:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর