ইবিতে হিসাববিজ্ঞান বিভাগের নবীনবরন অনুষ্ঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিসাববিজ্ঞান বিভাগের স্নাতক ২০২১-২২ সেশনের শিক্ষার্থীদের নবীনবরন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় বিভাগের নিজ সেমিনার রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন তেলাওয়াত, পবিত্র গীতা পাঠ এবং জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

বিভাগের শিক্ষার্থী জুুবায়ের সালমান এবং জান্নাত এ নূর মারিয়া এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের ডিন অধ্যাপক মো. সাইফুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিভাগের সভাপতি অধ্যাপক ড. জাকির হোসেন সহ বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরীন, অধ্যাপক মো. আব্দুস শাহীদ মিয়া, অধ্যাপক ড. মিজানুর রহমান। অধ্যাপক ড. আব্দুস সবুর, অধ্যাপক ড. অরবিন্দু সাহা, অধ্যাপক ড.কাজী আখতার হোসেন, সহকারী অধ্যাপক মো. কামাল উদ্দিন, সহকারী অধ্যাপক মো. শাহবুব আলম, সহকারী অধ্যাপক ইসরাত জাহান প্রমুখ উপস্থিত ছিলেন।

আয়োজনের অংশ হিসেবে পরিচয় পর্ব, নবীন এবং বর্তমান শিক্ষার্থীদের অনুভূতি, নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে শিক্ষকদের দিকনির্দেশনা মূলক বক্তব্য, নবীনদের ব্যাগ, ফুলসহ নানা উপহার সামগ্রী দিয়ে বরণ করে নেওয়া হয়। গাম্বিয়া থেকে আশা নবীন শিক্ষার্থী সালিমা নিজের অনুভূতি প্রকাশে বলেন, আমি ইসলামী বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগে ভর্তি হতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।

আরো পড়ুন:
>৫০ শিক্ষাপ্রতিষ্ঠানে সবাই ফেল
>যশোর শিক্ষা বোর্ডে পাশের হারে শীর্ষে খুলনা

আমি আশা করছি বিদেশি শিক্ষার্থী হিসেবে আমার বিভাগের শিক্ষক এবং বন্ধুদের কাছ থেকে সর্বোচ্চ সহায়তা পাবো। আমি আমার শিক্ষক, দেশ এবং পিতা মাতার মুখ উজ্জ্বল করতে চাই।

ফেব্রুয়ারি ০৮.২০২৩ at ১৬:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর