মহেশপুরে ভুট্টা ছেড়ার অপরাধে এতিম শিশুকে পিটিয়ে, আহত করলো প্রধান শিক্ষক

ভুট্রা ক্ষেত থেকে একটি ভুট্রা ছেড়ার অপরাধে পিতা-মাতা হারা এতিম শিশু গৌরাঙ্গকে (৯) পিটিয়ে আহত করা হয়েছে। শিশুটিকে পিটিয়ে আহত করেও ক্ষ্যান্ত হননি প্রধান শিক্ষক মতিয়ার রহমান। শিশুটির বাড়ীতে গিয়ে বাড়ী ঘর ছাড়ারও হুমকি দিয়েছেন প্রধান শিক্ষক মতিয়ার রহমান। মতিয়ার রহমান ঝিনাইদহের মহেশপুর উপজেলার জি,এইচ,জি,পি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

এ ঘটনাটি ঘটেছে আজ বিকালে মহেশপুর পৌর এলাকার দাস পাড়ার পাশের ভুট্রা ক্ষেতে। এলাকাবাসী জানান, দাসপাড়ার শ্যামল দাসের ছেলে শিশু গৌরাঙ্গ ও তার দুই বন্ধু একই পাড়ার রাজকুমারের ছেলে পরম (৮) ও প্রসেনজিৎ এর ছেলে প্রশান্ত (৬) সামবার বিকালের দিকে মাঠে খেলতে গিয়ে মতিয়ার মাস্টারের ভুট্টা ক্ষেত থেকে একটি ভুট্টা ছিড়ে ফেলে। তখন মতিয়ার মাষ্টার গৌরাঙ্গ ও তার দুই বন্ধুকে লাঠি দিয়ে বেধরক পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে।

দাস পাড়া গ্রামের মধুমালা রানী জানান, প্রধান শিক্ষক মতিয়ার রহমান আমার বাড়িতে এসে হুমকি দিয়ে গিয়েছে। যদি এরা আবার ভুট্টা ক্ষেতে যায় তাহলে আমাদের পুরো পরিবারকে দেখে নেবে। তিনি আরো জানান, একটা ভুট্রা ছেড়ার অপরাধে যদি এই শাস্তি হয় তাহলে আমাদের আর কিছুই বলার নেই।

আরো পড়ুন:
>বইমেলায় কুবির শিক্ষক- শিক্ষার্থীদের ৭টি বই
>ভুটানকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ

কারণ আমরা সংখ্যালঘু পরিবার।  এ সংখ্যালঘু পরিবার টি বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।
জি,এইচ,জি,পি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিয়ার রহমান জানান, আমার ভুট্র ক্ষেত থেকে তারা প্রতিদিনই ভুট্রা নষ্ট করে। তাই আমি তাদেরকে মেরেছি।

ফেব্রুয়ারি ০৮.২০২৩ at ০৯:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর