ভূঞাপুর পৌর মেয়রের সংবাদ সম্মেলন

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভার মেয়র উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদের গাড়ি বহরে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়।

মঙ্গলবার(৭ ফেব্রুয়ারি) বিকালে ভূঞাপুর প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন করে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য খাইরুল ইসলাম তালুকদার বাবলু,বীর মুক্তিযোদ্ধা ইকরাম উদ্দিন তারা মৃধা, ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সম্পাদক এবং ভূঞাপুর প্রেস ক্লাবের সভাপতি ও সম্পাদকসহ সাংবাদিক বৃন্দ।

এ সময় পৌর মেয়র তার লিখিত বক্তব্যে বলেন, “আমি প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ডের তথ্য তুলে ধরে লিফলেট বিতরণ ও অসহায় দুস্থদের মাঝে কম্বল বিতরণের উদ্দেশ্যে পার্শ্ববর্তী গোপালপুর উপজেলার আলম নগর ইউনিয়নের বোর্ড বাজার এলাকায় পৌছলে এমপির মদদদাতা গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজের নেতৃত্বে আমাদের গাড়ি বহরে দেশীয় অস্ত্র সহ অর্তকিত হামলা চালায়।

আরো পড়ুন:
>হামলাকারী মূল আসামী আটক-সিএমপি
>থানচিতে র‍্যাবের অভিযানে পাঁচ জঙ্গি আটক

এতে সাংবাদিকসহ আহত ১২জন এবং আমার গাড়িসহ দুটি গাড়ি ও মোটরসাইকেল ১০টি ভাঙচুর করে পরে ঘটনাস্থলে গিয়ে আইন শৃঙ্খলা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় তিনি সংবাদ সম্মেলনে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

ফেব্রুয়ারি ০৭.২০২৩ at ২০:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর