মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী অপশক্তির বিরুদ্ধে, ছাত্র‍লীগের মিছিল

ভাষার মাসে জামায়াত শিবিরের নৈরাজ্য ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী অপশক্তি কে প্রতিহত করতে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি এসএম আশিকুর রহমান ভাইয়ের নির্দেশনায় সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্র‍লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাইম সরোয়ার ও ছাত্র‍নেতা রিপন হোসেন এর নেতৃত্বে সাতক্ষীরা সরকারি কলেজে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মিছিল শেষে সাতক্ষীরা সরকারি কলেজ অফিস কক্ষের সামনে ছাত্র‍লীগ কর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কলেজ ছাত্র‍লীগের নেতৃবৃন্দ। উক্ত মিছিলে কলেজ ছাত্র‍লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাইম সরোয়ার ও ছাত্র‍নেতা দেলোয়ার হোসেন রিপন এর নেতৃত্বে উপস্থিত ছিলেন, তরুণ ছাত্র‍ নেতা মির্জা ইব্রাহিম,ফাহারিব আজমির, শাকিল, সাতক্ষীরা সরকারি কলেজ মুক্তিযোদ্ধা হল ছাত্রলীগের সভাপতি মোঃ ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক তৌফিক হাসান প্র‍মুখ।

আরো পড়ুন:
>ভোলায় অটোবোরাক চাপায় শিশু নিহত
>ঝিনাইদহে স্ত্রী হত্যার দায়ে স্বামীকে, যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছেন আদালত

সংক্ষিপ্ত বক্তব্য প্রদান কালে ছাত্রলীগের নেতৃবৃন্দ তরুণ কর্মীদের উদ্দেশ্যে বলেন, ভাষার মাস ফেব্রুয়ারি। বাঙালির কাছে এই মাস দেশপ্রেমে উজ্জীবিত হওয়ার মাস।ভাষার এই মাসে মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী কোন অপশক্তিকে মাথা চাড়াদিতে দেওয়া হবে না। তারা আরো বলেন দক্ষিণবঙ্গের সুনামধন্য বিদ্যাপীঠ সাতক্ষীরা সরকারি কলেজ। কলেজ এর এইপূণ্য ভূমিতে মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী অপশক্তির কোন স্থান নেই।

ফেব্রুয়ারি ০৭.২০২৩ at ১৯:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এমএইচ