কেশবপুরে সচেতন সোসাইটির, উপজেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

যশোরের কেশবপুরে সচেতন সোসাইটির উপজেলা এ্যাডভোকেসি সভা স্যোশাল মার্কেটিং কোম্পনীর আর্থিক সহায়তায় সোমবার বিকালে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। সচেতন সোসাইটির যশোর জেলা ম্যানেজার মাসুম বিল্লা এর সভাপতিত্বে ও উপজেলা সুপরভাইজার সুজাউদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত এ্যাডভোকেসি সভায় এসএমসি কমিউনিটি মোবিলাইজেশন কার্যক্রম বিষয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার আলমগীর হোসেন, উপজেলা শিক্ষা অফিসার জিল্যুর রশিদ, উপজেলা সমাজসেবা অফিসার আলমগীর হোসেন ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্যুরো বাংলাদেশের এ্যরিয়া ম্যানেজার মিজানুর রহমান, সমাধানের প্রোগ্রাম অফিসার মুনছুর আলী, সুফিয়া খাতুন শিখা, সচেতন সোসাইটিরকমিউনিটি মবিলাইজার সাবিরা খাতুন, পুর্নিমা পাল, খুরশিদা প্রমুখ।

আরো পড়ুন:
>তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১৩০০ ছাড়াল
>নবীগঞ্জে হাইকোর্টের নির্দেশনা অমান্য করে চলছে পাহাড় কাটা

কমিউনিটি মোবিলাইজেশন কার্যক্রমের আওতায় স্বাস্থ্যসম্মত পরিকল্পিত পরিবার গঠনে আচরণ পরিবর্তনের জন্য উদ্দিষ্ট জনগোষ্ঠীর মাঝে ক্ষতিকর স্বাস্থ্যাভাস দূরীকরণ এবং সুঅভ্যাস অনুশীলনে সক্ষম দম্পত্তি, কেয়ারগিভার, কিশের-কিশোরী ও বিভিন্ন গ্রুপে দলীয় সভা পরিচালনার মাধ্যমে সচেতন করা, যাতে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণে সক্ষম হয়, এর ধারাবাহিকতায় কমিউনিটি মোবিলাইজেশন প্রকল্পে স্থানীয় জনপ্রতিনিধি ও সরকারী-বেসরকারী সেবাদানকারী প্রতিষ্ঠান সমূহের গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গের সাথে উক্ত এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।

ফেব্রুয়ারি ০৬.২০২৩ at ১৮:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এসআর