বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ভাইবোনসহ নিহত ৩

ছবি- সংগৃহীত।

বগুড়ায় শিবগঞ্জে প্রাইভেটকার ও ট্রাকের সংঘর্ষে এবং সদরে বাস উল্টে ভাই ও বোনসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ২০ জন। আহতদের কয়েকজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সকালে বগুড়ার ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান এ তথ্য দিয়েছেন। নিহতরা হলেন, বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর গ্রামের হুমায়ুন কবিরের স্ত্রী কুহেলি আকতার মারিয়া, তার ছোট ভাই সিয়াম এবং গাইবান্ধা সদর এলাকার মিলন (৪০)।

রাত সোয়া ১১টার দিকে বগুড়া সদরের দ্বিতীয় বাইপাসের কালিবালা এলাকায় ঢাকাগামী সৈকত পরিবহন নামে একটি বাস অপর একটি বাসকে ওভারটেকিং করতে গিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মিলন নামে একজন মারা যান। এ সময় গুরুতর আহত হন বাসের অন্তত ৮/৯ জন যাত্রী। পরে স্থানীয় লোকজন এবং পুলিশ লাশসহ আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আরো পড়ুন:
>ঠাকুরগাঁও-৩ উপ-নির্বাচনে ১৪ দলীয় প্রার্থীসহ জামানত হারালেন ৪ প্রার্থী
>মাহির বুবুজান মুক্তি পাবে ১৭ ফেব্রুয়ারি

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এরশাদ আলী বলেন, চাকা ফেটে যাওয়ায় রংপুরগামী প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকাগামী একটি ট্রাকের সামনে চলে যায়। তখনই এ ‍দুর্ঘটনা ঘটে। বগুড়া মেডিকেল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রকিবুল হাসান বলেন, আহত হুমায়ুনের অবস্থা আশঙ্কাজনক। নিহত তিন জনের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ফেব্রুয়ারি ০৫.২০২৩ at ১১:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/মম/এসআর