ভাঙ্গুড়ায় শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

পাবনার ভাঙ্গুড়ায় ইয়াং সওদাগর স্পোর্টিং ক্লাবের আয়োজনে শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।ভাঙ্গুড়া পৌরসভার উত্তর মেন্দা খেলার মাঠে শুক্রবার (৩ ফেব্রুয়ারী) দিনগত রাতে এ খেলা অনুষ্ঠিত হয়।ফাইনাল ম্যাচটি নয়ন ক্রিকেট একাদশ উত্তর মেন্দা ভাঙ্গুড়া পাবনা বনাম ভাই ভাই খেলাঘর ভাঙ্গুড়া পাবনার মধ্যে অনুষ্ঠিত হয়। শুক্রবার রাত সাড়ে ৮টায় শুরু হয় খেলা।

টসে জিতে ভাই ভাই খেলাঘর নামক দলটি ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। আর ব্যাটিংয়ে নেমে জয়ের জন্য নয়ন ক্রিকেট একাদশ টিমকে ৬০ রানের টার্গেট দেয় ভাই ভাই খেলাঘর ক্রিকেট একাদশ।

নির্ধারিত বারো ওভারের জন্য ব্যাটিংয়ে নেমে নয়ন ক্রিকেট একাদশ দুই ওভার তিন বল বাকি থাকতেই পাঁচ উইকেট হারিয়ে ৬০ রান তুলে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। খেলায় বিজয়ী দল নয়ন ক্রিকেট একাদশের ব্যাটসম্যান আজিজুল ইসলাম ১৭ রান ও পাঁচ উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ এবং টুর্নামেন্টের ম্যান অফ দ্যা সিরিজ নির্বাচিত হন একই টিমের শাকিল আহমেদ।

ইয়াং সওদাগর স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক আরিফুজ্জামান আরিফের সঞ্চালনায় আম্পায়ার হিসেবে খেলা পরিচালনা করেন বায়েজিদ হোসেন বিদ্যুৎ ও হারিজুল ইসলাম। উক্ত ম্যাচে ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন জনপ্রিয় নিউজ পোর্টাল দেশ দর্পণ এর পাবনার ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি সাখাওয়াত হোসেন।

আরো পড়ুন :
>ঘোড়াঘাটে ফারসি ভাষায় লেখাযুক্ত পাথর উদ্ধার
>মাদ্রাসা শিক্ষাকে আন্তর্জাতিক মানের গড়ে তুলতে কাজ করছে সরকার : তথ্যমন্ত্রী

ম্যাচ শেষে আয়োজক কমিটির উপস্থিতিতে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে পুরস্কার এবং প্রাইজমানি তুলে দেন অতিথিরা।ভাঙ্গুড়া উপজেলার ইয়াং সওদাগর স্পোর্টিং ক্লাবের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে এ সময় ফাইনাল ম্যাচের প্রধান অতিথি ভাঙ্গুড়া পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহীম হোসেন ইমরান, ইয়াং সওদাগর স্পোর্টিং ক্লাবের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, ক্রীড়া সম্পাদক আজিজুল হক, ধর্ম বিষয়ক সম্পাদক আরিফ, আজমত প্রামানিক, শাহিদুল ইসলাম ও সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

আয়োজক কমিটির মধ্যে উপস্থিত ছিলেন, ফজলু, লিমন, কাওসার, সোহাগ, সবুজ, রাশেদ নয়ন, মিজানসহ অন্যান্য সদস্যরা।আয়োজকরা জানান, তিন বছর ধরে ধারাবাহিকভাবে এ ক্রিকেট খেলার আয়োজন করা হচ্ছে। এবারে ইয়াং সওদাগর স্পোর্টিং ক্লাব কর্তৃক আয়োজিত শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ এর শুরুটা হয় গত ২১ জানুয়ারী রাতে। মোট ১৬টি দল খেলায় অংশগ্রহণ করে। প্রতিটি ম্যাচই বেশ উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে শেষ হয় এবারের টুর্নামেন্ট।

ইয়াং সওদাগর স্পোর্টিং ক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম দেশ দর্পণ কে জানান, এলাকার যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে প্রতি বছর এ ধরনের ক্রিকেট টুর্নামেন্টের

ফেব্রুয়ারি ০৪.২০২৩ at ২০:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/সহ/এমএইচ