আমিরজান হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

শনিবার (৪ ফেব্রুয়ারী) সকাল ১০ ঘটিকা থেকে বিকাল সাড়ে তিনটা পযন্ত স্কুল প্রাঙ্গণ মাঠে এই ক্রীড়ানুষ্ঠানের আয়োজন করা। অনুষ্ঠানে সাংবাদিক কলামিস্ট রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের কেবিনেট চেয়ারম্যান, লায়ন মীর আব্দুল আলীমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রতিমন্ত্রীর একান্ত (উপসচিব) মোহাম্মদ নাছির উদ্দিন।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মনোমুগ্ধকর কুচকাওয়াজ এবং ডিসপ্লেতে উপভোগ করেন প্রধান অতিথি ও কলেজের শিক্ষক, আমন্ত্রিত অভিভাবক, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিসহ বিপুলসংখ্যক দর্শক। এই ক্রীড়া প্রতিযোগিতায় ১৫টিরও বেশি খেলাধুলা ও অনান্য বিষয়ে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কৃত করা হয়। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের সভাপতি ও প্রধান অতিথি ।

এ সময় অনুষ্ঠানের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। শিক্ষার্থীরা বলেন, অন্যান্য বছরের ন্যায় এবারের ক্রীড়া প্রতিযোগিতা অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার সঙ্গে উদযাপিত হয়েছে। স্কুলের গৌরবজনক ইতিহাসে নতুনমাত্রা সংযোজন করতে সক্ষম হয়েছে। স্কুলের বিশাল মাঠ সাজানো হয়েছিল সুন্দরভাবে। খেলাধুলার পাশাপাশি বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান দর্শকদের আনন্দে ভিন্নমাত্রা যোগ করেছে।

ফেব্রয়ারি ০৪.২০২৩ at ১৬:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএইচ