ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা ট্রাকের ধাক্কায়, চালক হেলপার আহত

দিনাজপুরের ঘোড়াঘাটে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা পাথর বাহী ট্রাকের ধাক্কায় বালুবাহী ট্রাকের চালক হেলপার আহত হয়েছে। শুক্রবার ভোরে দিনাজপুর ঘোড়াঘাট মহাসড়কের বিরাহিমপুর এলাকায় দাঁড়িয়ে থাক পাথর বোঝায় একটি ট্রাককে বালুবাহী(ঢাকা মেট্রো ট-১৮-৫৬০৯) ট্রাককে পিছন থেকে ধাক্কা দেয়।

বালুবাহী ট্রাকটির সামনের কেবিনের অংশ দুমড়ে মুচড়ে যায়। কেবিনে থাকা চালক ও সহকারি চালক গুরুতর আহত হয়। ৩ ফেব্রুয়ারি শুক্রবার ভোর সাড়ে ৪টায় উপজেলার বিরাহিমপুর গুচ্ছগ্রাম এলাকায় এ দূর্ঘটনা ঘটে।গুরুতর আহত সহকারি চালক মো. জসিম উদ্দিন(৪২) চুয়াডাঙ্গা বদরগঞ্জ আলিয়া এলাকার মো. বদরুল আলমের ছেলে ও চালক মো. জসিম উদ্দিন(৪২) ঝিনাইদহ উপসহরের শহিদুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থাাানীয়রা জানান, শুক্রবার ভোরে দিনাজপুর ঘোড়াঘাট মহাসড়কের বিরাহিমপুর এলাকায় পাথর বোঝায় একটি ট্রাককে বালুবাহী(ঢাকা মেট্রো ট-১৮-৫৬০৯) ট্রাককে পিছন থেকে ধাক্কা দেয়। এতে বালুবাহী ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। স্থাাানীয় লোকজন তাৎক্ষণিক পুলিশকে খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা কেবিন থেকে গুরুতর আহত সহকারী চালক জসিম ও চালক হৃদয়কে উপজেলা স্বাস্থা্যা কমপ্লেক্সে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে আহতদের বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজে স্থাাানান্তর করেন।

আরো পড়ুন:
>শিবগঞ্জে পল্লী প্রাণি প্রাথমিক চিকিৎসক এ্যাসোসিয়েশনের পরিচিতি সভা
>বটিয়াঘাটায় আ. লীগ সভাপতি আশরাফুল খান, সাধারণ সম্পাদক দিলিপ হালদার কে দেখতে চায়

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান,খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগীতায় চালক ও সহকারী চালককে উদ্ধার করে স্বাস্থা্যা কমপ্লেক্স ভর্তি করানো হয়।বর্তমানে ট্রাক দুটি দুর্ঘটনা কবলিত এলাকায় রয়েছে বলে জানান।

ফেব্রয়ারি ০৩.২০২৩ at ১৯:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর