ভোলায় ট্রলি উল্টে দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫

ভোলায় একটি ট্রলি উল্টে গুরুতর আহত ফখরুল (৩০) ও মহসিন (২৫) নামের দুই শ্রমিকের মৃত্যু হয়েছেন। এছাড়া এ ঘটনায় আরও ১৩ শ্রমিক আহত হয়েছেন। গতকাল বুধবার রাতে দুর্ঘটনার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মাওয়া ফেরী ঘাট এলাকায় তাদের মৃত্যু হয়। এর আগে বুধবার সকালে ভোলা সদরের দক্ষিণ দিঘলদী ইাউনিয়নের ১ নং ওয়ার্ডের কাজী বাড়ির সামনে সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা ভোলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা সিরাজ মিয়ার ছেলে।
বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. ফরিদ এ তথ্য নিশ্চিত করেন। পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সকালে বাংলাবাজার থেকে একটি ট্রলিতে করে ১৭ জন শ্রমিক বটতলা খাল এলাকায় একটি জাহাজ থেকে মালামাল খালাস করার জন্য রওয়ানা হন।

পরে ভোলা সদরের দক্ষিণ দিঘলদী ইাউনিয়নের ১ নং ওয়ার্ডের কাজী বাড়ির সামনে সড়কে আসলে ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ট্রলির নীচে চাপা পড়ে ১৫ জন শ্রমিক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক ৭জনকে বরিশাল রেফার করেন। এরপর বরিশাল থেকে ৫জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেণে করেন।

আরো পড়ুন:
>ছেংগারচরে মেডিফাস্ট মেডিকেল সার্ভিসেস লি. এর উদ্বোধন
>চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক ছয় লেনের হবে : কাদের

পরে ঢাকায় নেওয়ার পথে মাওয়া ফেরী ঘাট এলাকায় রাতে ফখরুল ও মহসিন নামের দুই শ্রমিকের মৃত্যু হয়। ভোলা সদর মডেল থানার ওসি শাহীন ফকির বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফেব্রয়ারি ০২.২০২৩ at ১৭:১৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর