১৫ ই আগস্ট নিয়ে কটুক্তি কারীও ওয়ার্ড সভাপতি হতে চায়

ছবি- সংগৃহীত।

“নিজের বাপের খরব নেই পরের বাপের জন্য দিবস পালন করবো” বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী নিয়ে এমন কুটউক্তি করা ব্যক্তি একরাম উদ্দিন মেম্বার ঢাকা মহানগর উত্তরের দক্ষিনখান থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ সম্মেলনের দিনে ৫০ নং ওয়ার্ড এর সভাপতি পদপ্রার্থী হিসেবে প্রস্তাব করলে দক্ষিণখানের নেতা কর্মীদের মাঝে গুঞ্জন ছড়িয়ে পড়ে।

এবিষয়ে নাম প্রকাশ্যে অনিচ্ছু এক প্রবীন স্থানীয় আ”লীগের নেতা বলেন, ঘটনা সত্যি, প্রথম আ’লীগ সরকার গঠনের পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শাহাদৎ বার্ষিকী (১৫ই আগষ্ট) পালনের প্রস্তাব দিলে একরাম উদ্দিন মেম্বার বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী নিয়ে এমন উক্তি করেছিলেন।

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিক উপলক্ষে এমন তিরস্কার মূলক উক্তিতে স্থানীয় নেতাদের মধ্যে একধরনের চাপা ক্ষোভ প্রকাশ করে তাঁরা বলেন, এমন লোক কিভাবে নিজেকে আ’লীগ তথা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী বলে ৫০ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি পদপ্রার্থী হয়। তিনি তো কোন সংগ্রাম বা দলীয় কার্যক্রমে সক্রীয় ছিলেন না। আ’লীগ দলের জন্য নয় নিজের মঙ্গলের জন্যই হয়তো তিনি প্রার্থী হয়েছেন।

আরো পড়ুন:
>চাঁপাইনবাবগঞ্জ- ২ আসনে মো. জিয়াউর রহমান বিজয়ী
>ঠাকুরগাঁও -৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টি বিজয়ী

ঢাকা মহানগর উত্তরের দক্ষিণ খান থানার ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী একরাম উদ্দিন মেম্বারের বিরুদ্ধে এ ছাড়াও নানা অভিযোগের গুঞ্জন শোনা যায়।এই বিষয়ে একরাম উদ্দিন সাহেবের বক্তব্য চাইলে তিনি বলেন সাংবাদিকদের যা ইচ্ছা তাই লেখুক গুরুর নিষেধ আছে বক্তব্য দেওয়া যাবেনা।

ফেব্রয়ারি ০২.২০২৩ at ২১:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর