ডিজিটাল নিরাপত্তা আইনে আটক-১

কাউন্টার টেরোরিজম বিভাগের চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, চট্টগ্রামের অভিযানে কৈবল্যধাম ট্রাস্ট কর্তৃক দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় অভিযুক্ত ক্লিনটন ঘোষ (২৯) নামের ১জন এজাহারনামীয় অভিযুক্ত গ্রেফতার।

অদ্য ১ফেব্রুয়ারি(বুধবার) সিএমপি প্রেস রিলিজে জানায়, গত ৩০জনুয়ারি বিশেষ অভিযানে শরীয়তপুর জেলার নড়িয়া থানা এলাকা হতে মামলার এজাহারনামীয় অভিযুক্তকে গ্রেফতার করে সিএমপি কাউন্টার টেরোরিজম বিভাগ।

আটককৃত ও অভিযুক্ত ক্লিনটন ও অপরাপর পলাতক অভিযুক্তরা বিভিন্ন সময়ে তাদের ব্যক্তিগত ফেসবুক আইডি হতে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও কৈবল্যধাম মন্দিরের বর্তমান প্রধান মোহন্ত মহারাজসহ ট্রাস্টি বোর্ডের অন্যান্য সদস্যদের সম্পর্কে মানহানিকর কমেন্টসহ পোস্ট করেছে।

এ সংক্রান্তে কৈবল্যধামের ট্রাস্টি বোর্ডের সদস্য প্রদীপ কুমার দত্ত (৬১) বাদী হয়ে ১৯/০৭/২০২১ইং আকবরশাহ থানার মামলার ধারাবাহিকতায় তদন্তকালে গোপন সূত্রে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ক্লিনটন’কে আটক করা হয়।

গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও উদ্ধারকৃত মোবাইল ডিভাইস পর্যালোচনা করে অভিযুক্ত তার ব্যক্তিগত ফেসবুক আইডি হতে কৈবল্যধাম মন্দিরের বর্তমান প্রধান মোহন্ত মহারাজসহ ট্রাস্টি বোর্ডের অন্যান্য সদস্যদের সম্পর্কে মানহানিকর কমেন্টসহ পোস্ট করে।

আরো পড়ুন:
>শায়েস্তাগঞ্জে মাটিবাহী ট্রাক্টরের চাপায় এক পথচারী নিহত
>লালপুরে একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত

গ্রেফতারকৃতের নিকট হতে ব্যবহৃত ১টি মোবাইল ফোন জব্দসহ অন্যান্যা জব্দকৃত ডিভাইস প্রাথমিকভাবে পরীক্ষা করে এ তথ্যসমূহের সত্যতা পাওয়া যায়। গ্রেফতারকৃত আসামিকে ইতোমধ্যে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মামলা ঘটনায় জড়িত অন্যান্য সদস্যদের গ্রেফতার করতে অভিযান ও আইনি কার্যক্রম চলমান আছে।

ফেব্রয়ারি ০১.২০২৩ at ১৯:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর