শায়েস্তাগঞ্জে মাটিবাহী ট্রাক্টরের চাপায় এক পথচারী নিহত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় মাটিবাহী ট্রাক্টরের চাপায় এক পথচারী নিহত। এ ঘটনায় স্থানীয় বিক্ষুব্ধ জনতা সড়কে গাছ ফেলে প্রায় ০১ঘন্টা হবিগঞ্জ -শায়েস্তাগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ করে দেয় বুধবার(০১ফ্রেরুয়ারী) সকাল সাড়ে ১১টায় হবিগঞ্জ -শায়েস্তাগঞ্জ সড়কের জগতপুর নামক স্থানে সিএনজি অটোরিকশা থেকে নেমে হান্নান মিয়া (২৫) নেমে রাস্তার পাশ দিয়ে হেটে যাচ্ছিলেন এ সময় দ্রুতগামী মাটিবাহী একটি ট্রাক্টর তাকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

নিহত ব্যক্তি হলেন মো. হান্নান মিয়া তিনি হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের দক্ষিনচর গ্রামের আব্দুর রশিদের ছেলে। এ ঘটনায় স্থানীয় বিক্ষুব্ধ জনতা শায়েস্তাগঞ্জ সড়কে গাছ ফেলে যান চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার এন্ড সিভিল ডিফেন্স সার্ভিস ও শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনতার সাথে কথা বলে সড়কে যান চলাচল স্বাভাবিক করেন।

আরো পড়ুন :
>লালপুরে একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত
>বর্ণিল আয়োজনে নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ে নবীনবরণ অনুষ্ঠিত

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মোঃ আরিফুল ইসলাম বলেন, ঘটনার খবর পেয়ে আমরা গিয়ে মরদেহ উদ্ধার করে নিয়ে আসছি।শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: নাজমুল হক কামাল বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন ঘাতক ট্রাক্টর কে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এখন সড়কে যান চলাচলও স্বাভাবিক আছে।

ফেব্রয়ারি ০১.২০২৩ at ১৮:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর