কলমাকান্দা উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হলেন আশিক নূর

নেত্রকোনা জেলা ছাত্রলীগের অন্তর্গত কলমাকান্দা উপজেলা শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মনোনীত হয়েছেন ছাত্রলীগ নেতা আশিক নূর। জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন ও সাধারণ সম্পাদক সোবায়েল আহমেদ খান স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে তাকে কলমাকান্দা শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পদে মনোনীত করা হয়েছে।

আশিক নূর কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগ কর্মি ও বিশিষ্ট ব্যবসায়ী মো. সোনা মিয়া’র পুত্র। আশিক নূর দীর্ঘদিন যাবত স্থানীয় ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে ছাত্রলীগ নেতা আশিক নূর’কে তার নিজ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেয়। এ সময় নেতাকর্মীদের মধ্যে আনন্দ বিরাজ করে। তারা রাজপথের পরিক্ষিত সৈনিক আশিক নূর’কে মূল্যায়ন করায় জেলা ছাত্রলীগের অভিভাবকদের কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আরো পড়ুন:
> ক্ষেতলালে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের লাঠির আঘাতে এক যুবক নিহত
> ক্ষেতলালে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

আশিক নূর বলেন, জাতির পিতা সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। পিতা মুজিবের আদর্শকে ভালোবেসে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করে যাচ্ছি। জেলা ছাত্রলীগের অভিভাবকগণ আমাকে কলমাকান্দা উপজেলা শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মনোনীত করায় আমি তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামী দিনে কলমাকান্দা উপজেলা শাখা ছাত্রলীগকে শক্তিশালী করতে সর্বোচ্চ চেষ্টা করে যাব।

জানুয়ারি ৩১, ২০২৩ at ১৯:৩৩:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এমএইচ