ভোলার শশীভূষণে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা ও র‌্যালি অনুষ্ঠিত

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, বাল্য বিয়ে ও ইভটিজিংসহ যেকোন অপরাধ এবং অপরাধীর বিষয়ে তথ্য প্রদান সংক্রান্ত স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সচেতনতামূলক সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারী) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার শশীভূষণ থানার জাহানপুর ইউনিয়নের কেরামতিয়া দাখিল মাদ্রসার এ সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়।

এসময় কেরামতিয়া দাখিল মাদ্রসার সুপার মাওলানা মাকসুদুর রহমানের সভাপতিত্বে ও বিট অফিসার শশীভূষণ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোলাইমানের সঞ্চালনায়, স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভায় ও র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান পাটোয়ারী।

আরো পড়ুন :
>মামলা প্রত্যাহারের দাবিতে শিক্ষার্থীসহ এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ক্লাস বর্জনের ঘোষণা !
>৯৯৯-এ ফোন, অতঃপর গৃহবধুকে উদ্ধার করলো পুলিশ

ওসি মো. মিজানুর রহমান পাটোয়ারী বলেন, আজকের শিশুরা আগামী দিনের জাতির ভবিষ্যৎ। শিশু-কিশোরদের আগামী দিনের জন্য তৈরী করতে হবে। বাল্যবিয়ে, বেপরোয়া চলাচল ও মাদকের দিকে ঝুঁকে পড়ে।

পুলিশ-জনতা এক হওয়ায় এসকল অসংগতি সমাজ থেকে অনেকটা কমতে শুরু হয়েছে। এসময় তিনি উপস্থিত অভিবাবকদের উদ্যেশ্যে আরও বলেন, আপনার সন্তানের ভবিষ্যৎ আপনাদের হাতে। আপনার সন্তান কোথায় যায়, কার সাথে মিশে, সেদিকে খেয়াল রাখুন।

এ সময় কেরামতিয়া মাদ্রাসার ম্যানিজিং কমিটির সভাপতি জাহানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আকবর ফরাজী ও মাদ্রাসার শিক্ষক,অভিবাবক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

জানুয়ারি ৩১.২০২৩ at ১৬:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএইচ