বাগেরহাটে মাছের ঘের থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার

বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়নের কুমারখালী এলাকার একটি মৎস্যঘের থেকে অনিক অধিকারী (১৭) নামের একজন কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রবিবার (২৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে ওই এলাকার জনৈক প্রতীপ অধিকারীর মৎস্যঘের থেকে মরদেহটি উদ্ধার করা হয়। অনিক অধিকারী গত এক সপ্তাহ ধরে নিখোঁজ ছিলো। পরিবারের দাবি, অনিক অধিকারী কলেজছাত্রকে হত্যা করা হয়েছে।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার বিকেলে ওই মৎস্যঘেরে একটি মৃতদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় মরদেহটি উদ্ধার করে। পরে পুলিশ লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। সোমবার ময়নাতদন্ত সম্পন্ন হবে।

আরো পড়ুন:
> যশোরে ভূয়া সিআইডি পরিচয়ে টাকা নিতে এসে জনগণের হাতে গ্রেফতার
> যশোরে স্কুলছাত্রকে এলোপাতাড়ি ছুরিকাঘাত

অনিকের পরিবার ও স্থানীয়রা লাশের পরিচয় শনাক্ত করেন। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। অনিক অধিকারী উপজেলার বেতাগা ইউনিয়নের কুমারখালী গ্রামের আতুল অধিকারীর ছেলে। তিনি ফকিরহাট টাউন-নওয়াপাড়া শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

খবর পেয়ে ফকিরহাট সার্কেলের সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম শামীম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফকিরহাট মডেল থানার ওসি মু. আলীমুজ্জামান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

জানুয়ারি ২৯, ২০২৩ at ২১:২৬:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এমএইচ