যশোরে ইজিবাইক চোর গ্রেফতার

শহরের দড়াটানা মোড়স্থ এলাকা থেকে শনিবার সন্ধ্যায় রিকশা থেকে সাবমার্সিবল চুরি করে ইজিবাইকে তুলে পালানোর এক পর্যায় ইজিবাইকসহ জুয়েল রানা নামে এক চোরকে ধাওয়া করে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে। সে যশোরের সদর উপজেলার রাজাপুর (খাজুরা) গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

এ ঘটনায় শনিবার দিবাগত গভীর রাতে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। মামলাটি করেন,সাবমার্সিবলের মালিক যশোর শহরের আরএনরোড নলডাঙ্গা রোডের আবুল হাশেমের ছেলে ইমরান হোসেন ওরফে রানা। মামলায় আসামী করেছেন,গ্রেফতারকৃত জুয়েল রানাসহ তার সহযোগী অজ্ঞাতনামা ২/৩জন।

মামলায় বাদি বলেন,তার শহরের আর এন রোডস্থ রানা পার্টস সেন্টার নামক তার ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তার ব্যবসা প্রতিষ্ঠান হতে ১৫ হাজার ৮শ’ টাকা মূল্যের সাবমার্সিবল এর মটরসহ যন্ত্রাংশ যাহা অটোভ্যান চালক শহরের রেলরোডের আকবর হোসেন এর ভ্যান তুলে দিলে সে সদর উপজেলার পাঁচবাড়ীয়া গ্রামে যাওয়ার জন্য শনিবার ২৮ জানুয়ারী সন্ধ্যা পৌনে ৬ টার দিকে শহরের দড়াটানা মোড় নামকস্থানে পৌছালে তার ভ্যানের পিছন হতে উক্ত জুয়েল রানা কৌশলে মটরটি চুরি করে তার ইজিবাইকে উঠায়ে নেয়। তখন ভ্যান চালক আকবর জুয়েল রানাকে দাঁড়াতে বলে। জুয়েল রানা দ্রুত ইজিবাইক চালিয়ে বড় বাজারের ভিতরের দিকে যেতে থাকে।

ভ্যান চালক পিছু পিছু যেয়ে ডান চিৎকার দিলে আশপাশের লোকজন এসে সন্ধ্যা ৫ টা ৫০ মিনিটে শহরের কাঠের পোল মাংশ বাজারস্থ মসজিদের বিপরীত পাশে জনৈক বাসুদেব নাথের মুদি দোকানের সামনে জুয়েল রানাকে ইজিবাইক ও চুরি করা সাবমার্সিবলসহ আটক করে।

আরো পড়ুন:
> ফেসবুক মেসেঞ্জারে বড় পরিবর্তন আসছে, বদলে যাচ্ছে কী কী?
> খেলতে গিয়ে অটোরিকশার চাপায় শিশুর মৃত্যু

তার সহযোগী অজ্ঞাতনামা ২/৩জন কৌশলে পালিয়ে যায়। এ ব্যাপারে থানা পুলিশকে জানালে পুলিশ এসে সাবমার্সিবল চোর ইজিবাইক চালক জুয়েল রানাকে ইজিবাইক ও সাবমার্সিবলসহ হেফাজতে নেয়। রোববার ২৯ জানুয়ারী জুয়েল রানাকে আদালতে সোপর্দ করা হয়।

জানুয়ারি ২৯, ২০২৩ at ২০:৪২:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এমএইচ