উন্নত বাংলার স্বপ্ন দেখিয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেন, জননেত্রী শেখ হাসিনা জন্যই আজ বাংলাদেশের মানুষ উন্নত রাষ্ট্রের স্বপ্ন দেখে। দেশের প্রতিটি মানুষ বিশ্বাস করে শেখ হাসিনার দেখানো পথেই বাংলাদেশ উন্নয়নের শীর্যে পৌছে যাবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার মানুষকে স্বপ্ন দেখিয়েছিলেন স্বাধীনতার। বাংলাদেশ স্বাধীন হয়েছে।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা স্বপ্ন দেখিয়েছেন উন্নত বাংলার। বাংলাদেশ খুব দ্রুত উন্নত রাষ্ট্রে পৌছে যাবে।
রোববার বিকালে যশোরের ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সাদিপুর বকুলতলা বাজারে এক উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় রাখার জন্য সাধারণ মানুষের কাছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নত চিত্র তুলে ধরেন এবং নৌকায় ভোট প্রার্থনা করে তিনি চৌগাছা-ঝিকরগাছায় বিভিন্ন উঠান বৈঠক ও হাটসভা পরিচালনা করছেন। তারই ধারাবাহিকতায় সাদিপুর বকুলতলা বাজারে উঠান বৈঠকে অংশ নেন সাবেক এই সংসদ সদস্য। এসময় তিনি নিজের ফেসবুক হতে অনুষ্ঠানটি লাইভ করেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে এদেশের মানুষের ললাটে অন্ধকার এনেছিল ঘাতকদল। দেশ বিরোধী ঐ ঘাতকেরা দীর্ঘ সময় দেশ পরিচালনা করেছে কিন্তু দেশের উন্নয়ন করতে পারেনি। দেশকে পিছিয়ে রেখেছিল। সকল ষড়যন্ত্র আর অত্যাচার নির্যাতন সহ্য করে বাংলাদেশের হাল ধরেছেন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। মানুষ আবারও স্বপ্ন দেখেছে উন্নত রাষ্ট্রের।

উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল ও সাধারণ সম্পাদক মুছা মাহমুদ। নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নজরুল ইসলামের সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক আলমগীর হোসেনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা ও প্রধান শিক্ষক মাস্টার মকবুল হোসেন, ইউপি সদস্য সাইফুল ইসলাম পিন্টু। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা মাজহারুল ইসলাম প্রিন্স।

জেলা কৃষকলীগ নেতা আকবর হোসেন জাপানী, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, সাবেক জেলা পরিষদ সদস্য শাহানা আক্তার, উপজেলা আওয়ামী লীগ নেতা কাজল রায়হান, লিয়াকত আলী, আখতারুজ্জামান, হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আসাদুজ্জামান, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক মাস্টার আদম শফিউল্লাহ।

আরো পড়ুন:
>খেলতে গিয়ে অটোরিকশার চাপায় শিশুর মৃত্যু
>বোন বলছে হত্যাকান্ড, স্বামীর পরিবার বলছে আত্মহত্যা

বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল করিম, সাধারণ সম্পাদক মাস্টার হেলাল উদ্দীন খান, আওয়ামী লীগ নেতা কাশেম আলী মোড়ল, নুরুল হুদা মিন্টু, ইউপি সদস্য আতিয়ার রহমান, ইউপি সদস্য এরশাদ আলী, শফি উদ্দীন, আকবর আলী, অসীম মোদক, জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা মিলন হোসেন সাদ্দাম, নুরুল হক, প্রভাষক আসাদুজ্জামান, রকিবুল হাসান মিন্টু, মনিরুজ্জামান, আরিফুল ইসলাম আরিফ, ছাত্রনেতা স্বদেশ রেজা প্রমূখ।

জানুয়ারি ২৯.২০২৩ at ২০:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর